আইইউবিএটিতে ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত


Published: 2017-07-29 18:43:00 BdST, Updated: 2017-11-21 18:08:25 BdST

 

লাইভ প্রতিবেদক: ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি (আইইউবিএটি) এ ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

ইউনিভার্সিটির অডিটোরিয়ামে ডিপার্টমেন্ট অব মেকানিক্যাল ইঞ্জিনিয়াং উদ্যোগে জুলাই শুক্রবার ‘ক্যারিয়ার ইন অটোমোটিভ ইনডাস্ট্রি’ বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিটল মটরস লিমিটেডের চিফ বিজনেস অফিসার (সার্ভিস) মো. আসাদুল হক রুবেল। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অটোমোবাইলের ওপর এ ধরনের সেমিনার প্রতিটি বিশ্ববিদ্যালয়ে হওয়া উচিত। বর্তমান সময়ে বাংলাদেশ বিভিন্ন দেশে থেকে অটোমোবাইলের সরঞ্জামগুলো এনে থাকে। 

অতি শিগগিরই বাংলাদেশ এই্ পথ থেকে দূরে সরে গিয়ে নিজেরাই দেশে অটোমোবাইলের সরঞ্জামগুলো তৈরি করবে। এতে করে দেশ আর্থিকভাবে লাভবান হবে এবং বেকারত্বের হারও অনেকাংশে কমে যাবে। 

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ইন্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার মনিরুল ইসলাম, মেকানিক্যালের বিভাগের প্রফেসর ড. ইঞ্জিনিয়ার এ জেড এ সাইফুল্লাহ ও প্রফেসর ইঞ্জিনিয়ার মো. আব্দুল ওয়াদুদ। 

সমাপনী বক্তব্য রাখেন অ্যাসিসট্যান্ট প্রফেসর ড. সাজ্জাদ বিন শরীফ। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরাও অংশ নেন।

 

ঢাকা, ২৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।