বেরোবিতে জনসংযোগ দপ্তরের ‘অফিসিয়াল ফেসবুক পেজ’ চালু


Published: 2017-09-11 11:37:13 BdST, Updated: 2017-11-19 01:28:12 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) রবিবার রাত ৮টায় জনসংযোগ দপ্তরের ‘অফিসিয়াল ফেসবুক পেজ’ চালু করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে নিজ দপ্তরে ‘Public Relations, Information and Publications Division, BRUR’ এই পেজ উদ্বোধন করেন ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও।

এ সময় ভিসি বলেন, “এর মাধ্যমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় প্রযুক্তিগত ভাবে আরো একধাপ এগিয়ে গেলো এবং বিশ্ববিদ্যালয়টির সকল প্রয়োজনীয় তথ্য সকলের নিকট দ্রূততর হলো। এখন থেকে উক্ত পেজে লাইক দেওয়ার মাধ্যমে ফেসবুক ব্যবহারকারীরা বিশ্ববিদ্যালয় সম্পর্কিত তথ্যসমূহ জানতে পারবেন।”

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর এবং কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. আবু কালাম মোঃ ফরিদ উল ইসলাম, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সহকারী প্রশাসক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যাসিসট্যান্ট প্রফেসর জনাব তাবিউর রহমান প্রধান, সহকারী প্রক্টর ও কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যাসিসট্যান্ট প্রফেসর জনাব মুহাঃ শামসুজ্জামান এবং ভিসির একান্ত সচিব মোঃ আমিনুর রহমান।

 

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।