নোবিপ্রবিতে ২০১৭-১৮ সেশনে ভর্তি পরীক্ষার আবেদন শুরু


Published: 2017-08-30 17:18:02 BdST, Updated: 2017-09-22 17:36:31 BdST



নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষের স্নাতক (১ম বর্ষ) শ্রেণিতে ভর্তির জন্য মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক, মাদ্রাসা, কারিগরি শিক্ষাবোর্ড থেকে বিভিন্ন বিভাগে এসএসসি বা সমমান এবং ২০১৬ অথবা ২০১৭ সালে অনুষ্ঠিত এইচএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণদের নিকট থেকে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের আবেদন পত্র আহ্বান করা হয়েছে।


আগামী ০১ সেপ্টেম্বর থেকে ২২ সেপ্টেম্বর ২০১৭ পর্যন্ত টেলিটক মোবাইল ফোনের (১৬২২২) মাধ্যমে শিক্ষার্থীদের আবেদন করতে হবে। ভর্তি পরীক্ষা আগামী ৩ এবং  ৪ নভেম্বর ২০১৭ অনুষ্ঠিত হবে। বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (nstu.edu.bd) এ পাওয়া যাবে। 

প্রসঙ্গত, গত ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শ্রেণিতে ১৮টি বিষয়ে ৯৬০ জন শিক্ষার্থী ভর্তি করা হয়। এ শিক্ষাবর্ষে (২০১৭-১৮) আরো ৫টি নতুন বিষয় সফটওয়ার ইঞ্জিনিয়ারিং, শিক্ষা বিভাগ, টুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট, ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম  এবং সমাজবিজ্ঞান যোগ হয়ে মোট ২৩টি বিষয়ে শিক্ষার্থীরা ভর্তি হওয়ার সুযোগ পাবে। 

 

ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।