নোবিপ্রবিতে আন্ত:বিভাগ ফুটবল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত


Published: 2017-05-03 19:38:13 BdST, Updated: 2017-09-24 12:58:45 BdST



নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শরীরচর্চা শিক্ষা বিভাগের উদ্যোগে “আন্ত:বিভাগ ফুটবল প্রতিযোগিতা ২০১৬-১৭” এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ মে ২০১৭) বিকেলে নোবিপ্রবি কেন্দ্রিয় খেলার মাঠে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. মো. আবুল হোসেন।

সঞ্জীব কুমার দে’র সঞ্চালনায় ও শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক ড. গাজী মো. মহসিনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক। 

আজকের খেলায় এপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ (২-০)  গোলের ব্যবধানে কৃষি বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও এপ্লায়েড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ ইউছুফ মিঞা চ্যাম্পিয়ন দলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। 

প্রসঙ্গত, প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের মোট ১৪টি বিভাগ অংশগ্রহণ করে। এতে লীগ ও নক আউট যুক্ত পদ্ধতিতে মোট ২৫টি খেলা অনুষ্ঠিত হয়।

 

ঢাকা, ০৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।