'এনার্জেক্স নিটার ইন্টার ডিপার্টমেন্ট টূর্নামেন্ট' এর উদ্বোধন


Published: 2017-05-15 23:26:48 BdST, Updated: 2017-09-20 13:35:38 BdST


নিটার লাইভ: ৪র্থ বারের মত জাতীয় বস্ত্র প্রকৌশল ও গবেষণা ইনস্টিটিউট (নিটার) গেমস এবং স্পোর্টস ক্লাবের আয়োজনে শুরু হল 'এনার্জেক্স নিটার ইন্টার ডিপার্টমেন্ট টূর্নামেন্ট ২০১৭'।

সোমবার বিকালে আনুষ্ঠানিকভাবে উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন ইনস্টিটিউটের প্রিন্সিপাল প্রফেসর ড. মোহাম্মাদ মিজানুর রহমান।

উদ্বোধনী বক্তৃতায় তিনি শিক্ষার্থীদের অনুপ্রাণিত করে বলেন, "এ ধরনের ক্রীয়া নৈপুণ্য তোমাদের শরীর-মন সুস্ত রাখবে এবং তোমরা পরিপূর্ণ মানুষ হিসেবে গড়ে উঠবে।" এছাড়া টাইটেল স্পন্সর এনার্জেক্স কোঃ লিমিটেডের পক্ষ থেকে বক্তব্য রাখেন আরিফ রহমান।

উদ্বোধনী অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ হিসেবে ছিল ফ্লাশ মব। এবারের টুর্নামেন্ট এ অংশগ্রহণ করছে ইয়ার্ন ম্যানুফেকচারিং, ফেব্রিক ম্যানুফেকচারিং, ওয়েট প্রসেসিং ও এপারেল ম্যানুফেকচারিং ডিপার্টমেন্ট।

উদ্বোধনী খেলায় মুখোমুখী হয় ওয়েট প্রসেসিং ও এ্যাপারেল ডিপার্টমেন্ট। ১৪ ওভারের খেলায় টসে জিতে ব্যাটিং এ নেমে এপারেল ডিপার্টমেন্ট সব উইকেট হারিয়ে সংগ্রহ করে ৭৯ রান। বিপরীতে ওয়েট প্রসেসিং ডিপার্টমেন্ট ৮০ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ৫ উইকেটের ব্যবধানে জয় লাভ করে।

উক্ত টুর্নামেন্টে টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে এনার্জেক্স কোঃ লিমিটেড। এছাড়া কো-স্পন্সর হিসেবে রয়েছে TEXEBO Internatinal, DARA tech BD LTD, RX Dye Chem International & CPD LTD.

মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে টেক্সটাইল টু-ডে, টেক্সটাইল বাংলা ২৪ ডটকম, ক্যাম্পাস লাইভ এবং টেক্সটাইল বার্তা।

 

ঢাকা, ১৫ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।