সাদার্ন ইউনিভার্সিটির ক্রিকেট দলকে সংবর্ধনা


Published: 2017-06-15 17:08:33 BdST, Updated: 2017-11-20 19:32:36 BdST

লাইভ প্রতিবেদক: সাদার্ন ইউনিভার্সিটির ক্রিকেট টিম সাদার্ন ওয়ারিয়র্সকে বীরোচিত সংবর্ধনা দিয়েছে ইউনিভার্সিটি কর্তৃপক্ষ। দখিনা আন্ত:বিশ্ববিদ্যালয় টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে টানা দ্বিতীয় বার চ্যাম্পিয়ন ও ঢাকার ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট টুর্নামেন্টে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করায় তাদেরকে এ সংবর্ধনা দেওয়া হয়।


সাদার্ন ইউনিভার্সিটি ক্রিকেট দলের খেলোয়াড়-কর্মকর্তাদের সংবর্ধনা অনুষ্ঠান সম্প্রতি চিটাগাং ক্লাব অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মো. খলিলুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা এবং উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা প্রফেসর সরওয়ার জাহান।


চট্টগ্রামে আন্ত:বিশ্ববিদ্যালয় ক্রিকেটের স্বপ্নদ্রষ্টা ও দখিনা আন্ত:বিশ্ববিদ্যালয় টি-২০ ক্রিকেট স্পন্সর ও মাসিক দখিনার সম্পাদক প্রফেসর সরওয়ার জাহান বলেন, আমি সত্যি আনন্দিত খেলায় ছেলেদের অসাধারণ নৈপূণ্য দেখে। আমার বিশ্বাস আগামীতে আরও ভালো খেলে দেশসহ বিদেশের গন্ডিতেও সাদার্ন ইউনিভার্সিটির সুনাম ছড়িয়ে দেবে তারা। আমার আন্তরিক ইচ্ছা দখিনা আন্তঃবিশ্ববিদ্যালয় টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টকে জেলা ও বিভাগীয় পর্যায়ের পাশাপাশি আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যাওয়ার।


আগামীতে দেশের সব এলাকা এবং দেশের বাইরের টিম নিয়ে আরো বড় পরিসরে এ টুর্নামেন্ট আয়োজনের প্রত্যাশা ব্যক্ত করেন এবং এজন্য সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।


সাইফুল্লাহ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক সিরাজুদ্দিন মো. আলমগীর ও সিজেকেএস ক্রিকেট সম্পাদক আবদুল হান্নান আকবর, সম্বর্ধিত ক্রিকেটার সাজ্জাদুল হক রিপন, রতন দাশ, ইয়াসির আলী চৌধুরী রাব্বি ও ইরফান শুক্কুর।


সাদার্ন ইউনিভার্সিটি ক্রিকেট কমিটির চেয়ারম্যান আলী ইকরামুল হক রমির তত্ত্বাবধানে ক্রিকেটারদের সম্বর্ধনা ভিডিও প্রেজেন্টেশন পর্ব পরিচালনা করেন ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারি অধ্যাপক রেহনুমা সুলতানা খান ও মোহাম্মদ হাসান। দখিনা আন্ত:বিশ্ববিদ্যালয় টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের স্পন্সর ও সহযোগী এলিট পেইন্ট, আলোজ্জা, বিএসএম, লিবাস ও রিজেন্ট এয়ারওয়েজকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়।


অনুষ্ঠানে সাদার্ন ইউনিভার্সিটির প্রো-ভিসি প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ, ট্রাস্টি বোর্ডের সদস্যবৃন্দ, সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারি ছাড়াও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কর্মকর্তা, ক্রীড়া সংগঠক এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার শেষে অতিথিবৃন্দকে নৈশভোজে আপ্যায়িত করা হয়।

 

ঢাকা, ১৫ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।