প্রমীলা ফুটবল টুর্নামেন্ট: দ্বিতীয় দিনে পদার্থবিজ্ঞান ও গণিত বিভাগ জয়ী


Published: 2017-07-12 19:36:14 BdST, Updated: 2017-11-18 16:01:19 BdST

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়(বেরোবি) চলমান সাখাওয়াত হোসেন প্রমীলা ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এর দ্বিতীয় দিনের খেলায় জয়ী হয়েছে পদার্থবিজ্ঞান ও গণিত বিভাগ।

বুধবার আন্তঃবিভাগ এই ফুটবল টুর্নামেন্টে নিজ নিজ খেলায় কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগকে ১-০ গোলে হারিয়ে জয়লাভ করে পদার্থ বিজ্ঞান বিভাগ।

দিনের অপর খেলায় গণিত বিভাগ একাউন্টিং এন্ড ইনফরমেশন বিভাগকে হারায় ট্রাইবেকারে ৩-২ গোলে। গতকাল মঙ্গলবার থেকে এই টুর্নামেন্ট শুরু হয়েছে। দ্বিতীয় দিনের খেলার উদ্বোধন করেন বাংলা বিভাগের প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা।

দ্বিতীয় দিনের খেলায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম, পদার্থবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ড. গাজী মাজহারুল আনোয়ার, গণিত বিভাগের বিভাগীয় প্রধান কমলেশ চন্দ্র রায়, প্রক্টর (চলতি দায়িত্ব) মীর তামান্না ছিদ্দিকা ও সহকারী প্রক্টরবৃন্দ প্রমুখ।

উল্লেখ্য, ২১ বিভাগের মধ্যে ১০টি বিভাগ এতে অংশগ্রহণ করছে। বাকি বিভাগগুলো নিয়ে এর আগে গত ৩ জুলাই থেকে বেগম রোকেয়া প্রমীলা ফুটবল টুর্নামেন্ট-২০১৭ আয়োজন করা হয়েছিল।

 

ঢাকা, ১২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।