কোয়ার্টার ফাইনাল স্বপ্ন থেকে দুই পা দূরে গণ বিশ্ববিদ্যালয়


Published: 2017-07-18 20:43:23 BdST, Updated: 2017-11-18 16:02:14 BdST



গণবি লাইভ: গ্রীন-সোনালী অতীত আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল থেকে আর মাত্র দুই পা পিছিয়ে আছে সাভারের গণ বিশ্ববিদ্যালয়। দেশের বিশটি খ্যাতনামা বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে ১২ জুলাই থেকে মাঠে গড়ানো এই টুর্নামেন্টের গ্রুপ পর্বের খেলা চলছে। আজ মঙ্গলবার (১৮ জুলাই) পর্যন্ত গ্রুপ পর্বের মোট ৩০ টি ম্যাচ অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

এই টুর্নামেন্টে ভালো করার প্রত্যয় নিয়ে ডি গ্রুপে থাকা গণ বিশ্ববিদ্যালয় তাদের প্রথম ম্যাচে সাউথইস্ট ইউনিভার্সিটির সাথে ২-২ গোলে সম্মান সূচক ড্র করলেও পরবর্তী ম্যাচে  সিটি ইউনিভার্সিটির সাথে ৪-১ গোলে পরাজয়ে সমীকরণ কঠিন হয়ে পড়েছে। কোয়ার্টার ফাইনালের স্বপ্ন পূরণ করতে তাই গ্রুপ পর্বের পরবর্তী দুই ম্যাচে জয়ের দেখা মিলতে হবে বলে জানালেন গণ বিশ্ববিদ্যালয়ের হয়ে প্রথম ম্যাচে গোলের দেখা পাওয়া মাহতাবুর রহমান সবুজ।  

গণ বিশ্ববিদ্যালয় পরবর্তী ম্যাচে আগামীকাল (১৯ জুলাই) টুর্নামেন্টের আয়োজক টীম গ্রীন ইউনিভার্সিটির বিপক্ষে খেলবে। ম্যাচ শুরু হবে সকাল ৯ টায়। আগামীকালের ম্যাচ নিয়ে সবুজ বললেন ‘ গ্রীন ইউনিভার্সিটি এখন পর্যন্ত অপরাজেয় দল। ওদের সঙ্গে জয়টা সহজ হবে না। তবে মাঠে আমরা আমাদের সেরাটা দিলে জয় সম্ভব। আপাতত সামনের ম্যাচ নিয়ে ভাবতে চাই। তাহলেই পথ সহজ হয়ে যাবে’।

গণ বিশ্ববিদ্যালয় তার গ্রুপ পর্বের পরবর্তী ম্যাচে রবিবার (২৩ জুলাই) আহসানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মুখোমুখি হবে।  

 

ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।