হাবিপ্রবি ফুটবল ক্লাব কাপ টুর্নামেন্টে কৃষি অনুষদ চ্যাম্পিয়ন


Published: 2017-08-10 19:33:44 BdST, Updated: 2017-11-18 16:04:58 BdST

হাবিপ্রবি লাইভ: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে হাবিপ্রবি ফুটবল ক্লাব কাপ-২০১৭ টুর্নামেন্টের ফাইনাল খেলায় কৃষি অনুষদীয় ফুটবল দল চ্যাম্পিয়ন হয়েছে।

বুধবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের তাজউদ্দিন আহমেদ হলের খেলার মাঠে কৃষি অনুষদ দল বনাম বিজনেস স্টাডিজ অনুষদ দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় কৃষি অনুষদীয় দল ট্রাইব্রেকারে বিজনেস স্টাডিজ অনুষদীয় দলকে ১-০ গোলে পরাজিত করে।

বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু, আবুল কাসেম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দু’দলের খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. খালেদ হোসেন এর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন কৃষি অনুষদের ডীন প্রফেসর ড. মো. আতাউর রহমান, বিজনেস স্টাডিজ অনুষদের ডীন প্রফেসর ড. এম. জাহাঙ্গীর এবং ছাত্রলীগ হাবিপ্রবি শাখার পক্ষে পলাশ চন্দ্র রায়।

প্রধান অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন পড়াশুনার পাশাপাশি খেলাধুলা ও সহশিক্ষা কার্যক্রমে শিক্ষার্থীদের সম্পৃক্ত হতে হবে। খেলাধুলা যেমন শরীর ও মনকে সুস্থ রাখে তেমন একজন ভালো খেলোয়ার নিজ প্রতিষ্ঠান ও দেশের প্রতিনিধিত্ব করে। খেলাধূলার মানোন্নয়নে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ খেলার মাঠ সংস্কার, খেলাধূলার সরঞ্জাম সরবরাহসহ সব ধরণের সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে।

উল্লেখ্য, উক্ত ফুটবল টুর্নামেন্টে মোট ৮টি দল অংশ গ্রহন করে।

 

ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।