গণবিতে আন্তঃ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতা শুরু


Published: 2017-08-19 19:06:22 BdST, Updated: 2017-11-18 16:17:01 BdST


গণবি লাইভ: সাভার গণ বিশ্ববিদ্যালয়ে ‘আন্তঃ বিভাগীয় ফুটবল প্রতিযোগিতা (ছাত্র ও ছাত্রী) ২০১৭’ শুরু হয়েছে। ১৭ আগস্ট শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করেন গণ বিশ্ববিদ্যালয়ের ভিসি (চলতি দায়িত্ব) প্রফেসর ডা. লায়লা পারভীন বানু।

এসময় রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন, গণ বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সাইন্সেস অনুষদের ডিন প্রফেসর ড. মোঃ মোস্তাফিজার রহমান, গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. ফরিদা আদিব খানম ও ক্রীড়া কমিটির সভাপতি মোঃ রফিকুল আলমসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষকমন্ডলী এবং বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

উদ্বোধনী দিন মেয়েদের দুটি এবং ছেলেদের মধ্যকার দুটি খেলা অনষ্ঠিত হয়। সকালে মেয়েদের মধ্যে অনুষ্ঠিত খেলায় কম্পিউটার বিজ্ঞান এবং প্রকৌশল বিভাগ ট্রাইবেকারে ১-০ গোলে ফিজিওথেরাপী বিভাগকে পরাজিত করে।

এরপর বায়োকেমিস্ট্রি ও ভেটেরিনারি বিভাগের সঙ্গে এমবিবিএস-এর মেয়েদের খেলা হয়। দু’দলই একটি করে গোল করে। পরে ট্রাইবেকারে ১-০ গোলে এমবিবিএসকে হারায় বায়োকেমিস্ট্রি ও ভেটেরিনারি বিভাগের সমন্বিত দলটি।

বিকেলে ছেলেদের পদার্থ ও রসায়ন বিভাগের সঙ্গে ফলিত গণিত এবং অনুজীব বিজ্ঞান ও ফার্মেসী বিভাগের মধ্যকার দুটি খেলা অনুষ্ঠিত হয়। নকআউট পদ্ধতিতে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ছেলেদের ১৭টি ও মেয়েদের ১৩টি দল অংশ নিচ্ছে।

 

ঢাকা, ১৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।