বুধবার নোবিপ্রবিতে প্রদর্শিত হবে " ভুবন মাঝি"


Published: 2017-04-25 16:12:22 BdST, Updated: 2017-11-20 11:35:34 BdST



নোবপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আগামী ২৬ এপ্রিল বুধবার প্রদর্শিত হতে যাচ্ছে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্র ভুবন মাঝি।

বিশ্ববিদ্যালয়ের হাজী ইদ্রিস আলী অডিটোরিয়ামে মোট চারটি শিফটে চলচ্চিত্রটি প্রদর্শিত হবে। চলচ্চিত্রটি
প্রদর্শনী শুধুমাত্র নোবিপ্রবি শিক্ষার্থীদের জন্য উন্মুক্ত থাকবে বলে জানা গেছে। টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ টাকা।

এদিকে চলচ্চিত্রটি প্রদর্শন উপলক্ষ্যে আয়োজকদের পক্ষ থেকে ব্যাপক প্রচারণা করতে দেখা গেছে। প্রচারণার অংশ হিসেবে বিভিন্ন বিভাগে গিয়ে শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধ ভিত্তিক চলচ্চিত্রটি দেখার জন্য উদ্বুদ্ধ করা হচ্ছে।

এ বিষয়ে আয়োজক পক্ষ থেকে সত্যজিৎ শুভ বলেন, কোন সংগঠনের ব্যানারে নয় শুধুমাত্র সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে এ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

এবারই প্রথম নোবিপ্রবি ক্যাম্পাসে কোন চলচ্চিত্র প্রদর্শনের আয়োজন করা হয়েছে। যেহেতু এটি মুক্তিযুদ্ধ নিয়ে নির্মিত চলচ্চিত্র তাই শিক্ষার্থীদের চলচ্চিত্রটি উপভোগ করার অনুরোধ জানান তিনি।

 

ঢাকা, ২৫ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।