জাবিতে আন্তঃবিভাগ ক্রিকেট ফাইনাল মঙ্গলবার


Published: 2017-05-14 20:03:48 BdST, Updated: 2017-11-20 11:37:54 BdST

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার ফাইনাল খেলা ১৬ মে  (মঙ্গলবার) অনুষ্ঠিত হবে। এদিন অর্থনীতি বিভাগের মুখোমুখি হবে উদ্ভিদবিদ্যা বিভাগ। 

আজ রোববার (১৪ মে) বেলা সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনের সেমিনার কক্ষে এক সংবাদ সম্মেলনে আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা ২০১৬-১৭ এর পরিচালনা কমিটির সভাপতি প্রফেসর এটিএম আতিকুর রহমান এ তথ্য জানান। 

তিনি জানান, খেলাধুলা অঙ্গনে সব সময় এগিয়ে রয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়। এ বিশ্ববিদ্যালয়  থেকে তৈরি হয়ে দেশের নামিদামি খেলোয়ার। প্রতি বছর বিভিন্ন ধরণের খেলার আয়োজন করে থাকে বিশ্ববিদ্যালয় শারীরিক শিক্ষা বিভাগ।

তারই ধারাবাহিকতায় এবারো আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। আগামী ১৬ মে (মঙ্গলবার) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ প্রতিযোগিতার ফাইনাল খেলা হবে। 

এবারের এ প্রতিযোগিতায় পৃষ্ঠপোষক হিসেবে থাকছেন বিশ্ববিখ্যাত টেলিকমিউনিকেশন ও সলিউশন প্রাভাইডার কোম্পানি হুয়াওয়ে টেকনোলজিজ (বাংলাদেশ) লি:। 

সংবাদ সম্মেলনে বিশ্ববিদ্যালয় শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মো.সিফাতুল্লাহ, ক্রিকেট প্রতিযোগিতা পরিচালনা কমিটির সদস্য-সচিব দেবব্রত পাল এবং হুয়াওয়ে টেকনোলজিজ (বাংলাদেশ) লিমিটেডের সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী, হেড অব পাবলিক এ্যাফেয়ার্স এর কমিউনিকেশনস মোঃ আহসান রাজীব ও পাবলিক এ্যাফেয়ার্স এর কমিউনিকেশনস এর  ম্যানেজার আবু জাহিদ পরাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।