রিয়্যালিটি শো’তে কুবি শিক্ষার্থী প্রীতির সাফল্য


Published: 2017-05-22 19:08:25 BdST, Updated: 2017-11-20 11:37:05 BdST


মাহফুজ কিশোর, কুবি লাইভ: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আইন বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ফাহমিদা নাসরিন প্রীতি এনটিভি’র ইসলামি গানের রিয়্যালিটি শো ‘গাহি সাম্যের গান’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছে। অনুষ্ঠানটি আগত রমযান মাসে প্রতিদিন বিকেল ৪টা ১০ মিনিট থেকে এনটিভি’র পর্দায় দেখা যাবে ।


পুরস্কার হিসেবে এক লক্ষ টাকা ও সনদপত্র অর্জন করেছে প্রীতি। নিজ সন্তানের এই সাফল্যে উচ্ছসিত প্রীতির বাবা-মা প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, ‘প্রীতি এনটিভি’র রিয়্যালিটি শো’তে তৃতীয় স্থান অর্জন করায় আমরা খুব খুশি।

অবশ্য প্রথম স্থান অর্জন করতে পারলে আরো বেশি আনন্দিত হতাম তবে আমাদের কোন আক্ষেপ নাই । ছোট থেকেই গানের প্রতি ওর বিশেষ আগ্রহ ছিল এবং সব ধরনের গান ও ভাল গায়।’


উৎফুল্ল ফাহমিদা নাসরিন প্রীতি বলেন, ‘আজকের এই অবস্থানে আসার পিছনে আমার বাবা-মা, ছোট ভাইয়ের কাছে আমি বিশেষভাবে কৃতজ্ঞ। সবসময় তাদের উৎসাহ ও প্রেরণা আমাকে সাহস যুগিয়েছে।’

এছাড়াও প্রীতি ভবিষ্যতে গানের এ্যালবাম বের করতে চান এবং সামনে এগিয়ে যেতে সবার কাছে দোয়া প্রার্থনা করেন।


প্রসঙ্গত, বন্ধুমহলে ‘শিল্পী’ হিসেবে পরিচিত প্রীতি ২০১৩ সালে বৈশাখী টিভির আরেকটি অনুষ্ঠানে রানার্স আপ হয়েছিলেন।

 

ঢাকা, ২২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।