স্টামফোর্ডের বুশরার গানে মাশরাফির নাচ


Published: 2017-06-24 16:50:22 BdST, Updated: 2017-11-20 11:36:49 BdST

স্টামফোর্ড লাইভ: ঈদের আগে একটু চমক পেল এদেশের সংগীতপ্রেমী মানুষেরা। নতুন একটি গানে দস্তুর মডেল হয়েছেন জাতীয় ক্রিকেট দলের এই কিংবদন্তিতুল্য কাপ্তান, নড়াইলের কৌশিক মাশরাফি বিন মর্তুজা। শুধু মডেলিংই নয়, খানিক হেলেদুলে নিজেকে মিলিয়েছেন গানের তালে তালেও। সোজা ভাষায় তিনি মডেল হিসেবে নেচে-গেয়ে মাত করেছেন এতে।

গানটি গেয়েছেন বুশরা শাহরিয়ার। কম্পোজ করেছেন বব সেন। মাশরাফি ছাড়াও মিউজিক ভিডিওটিতে পারফর্ম করেন গায়িকা বুশরা শাহরিয়ার ও মডেল ডেজান। পরিচালনা করেছেন নোমান রবিন। গানটিতে জনপ্রিয় গায়ক শাওন গানওয়ালা বিশেষ কণ্ঠ দিয়েছেন।

বুশরা শাহরিয়ার স্টামফোর্ড ইউনিভার্সিটি বাংলাদেশের স্থাপত্যবিদ্যা বিভাগের শিক্ষক, মাছরাঙ্গা টিভির সংবাদপাঠিকা এবং সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী হিসেবে নিজের অবস্থান করে নিয়েছেন।

গানটি নিয়ে বুশরা বলেন, ‘আসলে আমাদের দেশটি খুবই সুন্দর। কিন্তু সঠিক প্রচারণার অভাবে বিশ্ব থেকে এই সৌন্দর্য লুকায়িত। এই আইডিয়াটাই মূলত আমাকে এমন একটি গান তৈরির তাগিদ দিয়েছে।’

 

ঢাকা, ২৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।