আরটিভি ক্যাম্পাস স্টারে চ্যাম্পিয়ন স্টামফোর্ডের নওরীন


Published: 2017-07-15 16:58:58 BdST, Updated: 2017-09-27 00:05:48 BdST

 

স্টামফোর্ড লাইভ: আরটিভি "ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার" এ চ্যাম্পিয়ন হয়েছে স্টামফোর্ডের নওরীন। তিনি স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের বিজনেস এডমিনিস্টেশন (বিবিএ) বিভাগের শিক্ষার্থী। 

সবাইকে চমকে দিয়ে গতরাতে আরটিভির লাইভ পোগ্রামের দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে সাবরিনা নওরীন নিহি এই চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। 

নওরীনের এমন সাফল্যে পুরো বিশ্ববিদ্যালয়জুড়ে চলছে তার প্রশংসাস্তুতি। 

আরটিভির আয়োজনটিতে নাচ, গান এবং অভিনয়ে পারদর্শীতার ভিত্তিতে বিচারকবৃন্দ তাদের মতামত প্রদান করে থাকেন এবং সেখানে দর্শকদের ভোটিং পদ্ধতিও ছিল।গানের মিষ্টি গলার জন্য বিভাগীয় শহর বরিশালজুড়ে পরিচিতি পাওয়া বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থী সাবরিনা নওরীন ঝালকাঠি জেলা থেকে এসএসসি এইচএসসি পাস করে তিনি ভর্তি হন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে।এছাড়াও তিনি বাংলাদেশ বেতার বরিশালের নিয়মিত শিল্পী।শুরু থেকেই  বিশ্ববিদ্যালয়ের  বিভিন্ন অনুষ্ঠানে অংশ নেন। 

তার সূত্র ধরেই নাম লিখিয়েছিলেন আরটিভির রিয়েলিটি শো ‘ডাবর-ভাটিকা ক্যাম্পাস স্টার’-এ। প্রায় সাত হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে এখন চ্যাম্পিয়ন। 

ডাবর বাংলাদেশ এবং আরটিভির উদ্যোগে দেশের ১৫টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রায় ৭ হাজার শিক্ষার্থী অনুষ্ঠানের জন্য নিবন্ধন করেন। একই সঙ্গে নাচ, গান এবং অভিনয়ে পারদর্শী ছাত্রীদের মধ্য থেকে সেরা তিনজনকে নির্বাচিত করা হবে। জনপ্রিয় শো টিতে বিচারকের দায়িত্ব পালন করছেন সংগীততারকা কনা, অভিনেতা সজল ও অভিনেত্রী নিপুন। পাশাপাশি প্রতি শোতেই দেশের কোনো প্রতিষ্ঠিত শিল্পীদের আমন্ত্রন জানানো হয়। 

চ্যাম্পিয়ণ হওয়ায় পর নওরীন বলেন, চ্যাম্পিয়ন হয়েছি আমি, কিন্তু আমার নামের পাশে টিভি স্কিনে ছিল আমার বিশ্ববিদ্যালয়ের নাম। এ অর্জন শুধু আমার একার নয়, ‍পুরো বিশ্ববিদ্যালয়ের অর্জন। চ্যাম্পিয়ন হতে পেরে নিজের কাছে সত্যি অনেক ভালো লাগছে।এই সাফল্যের পেছনে রয়েছে বহু মানুষের হাত।যত টুকু এসেছি পুরোটাই ছিল সপ্ন সত্যি হওয়ায় মত একটা ব্যাপার।সবাই আমার জন্য দোয়া করবেন। 

নওরীনের এ  সাফল্যে অভিনন্দন জানিয়েছেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. এম ফিরোজ আহমেদ, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব স্টার্স্টিজ সদস্য ড. ফারহানাজ ফিরোজসহ নওরীনের বিভাগ বিবিএ’র শিক্ষকবৃন্দ।

 

ঢাকা, ১৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।