তরুণদের জন্য সাউথইস্ট ব্যাংকে চাকরির সুযোগ


Published: 2017-06-23 20:25:43 BdST, Updated: 2017-11-18 19:43:10 BdST


ক্যারিয়ার লাইভ: তরুণদের জন্য চাকরির সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সাউথইস্ট ব্যাংক। ট্রেইনি অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে নিয়োগের জন্য উদ্যেমী ও স্বপ্রণোদিত হয়ে কাজ করতে আগ্রহী এমন তরুণদের খুঁজছে সাউথইস্ট ব্যাংক লিমিটেড। 

আবেদনকারীর যোগ্যতা-  স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোন বিষয়ে স্নাতক ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন। তবে শিক্ষাজীবনে কোনো তৃতীয় বিভাগ/ শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকা যাবে না। ৩১ মে ২০১৭ তারিখে সাধারণ প্রার্থীদের সর্বোচ্চ বয়স ৩০ বছর এবং মুক্তিযোদ্ধা কোটার প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছরের মধ্যে হতে হবে। 

বেতন- নিয়োগপ্রাপ্তদের প্রথম দুই বছর প্রবেশনারী অবস্থায় থাকতে হবে। প্রথম বছরে সর্বসাকুল্যে মাসিক ১৮ হাজার টাকা, দ্বিতীয় বছরে ২০ হাজার টাকা বেতন দেয়া হবে। পরবর্তীতে অ্যাসিস্ট্যান্ট অফিসার (ক্যাশ) পদে পদায়ন এবং সে অনুযায়ী নির্ধারিত স্কেলে বেতন দেয়া হবে। 

আবেদন করার নিয়ম- প্রার্থীরা অনলাইনে southeastbank.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে ৫ জুলাই ২০১৭ তারিখ পর্যন্ত।

বিস্তারিত দেখতে ক্লিক করুন

 

ঢাকা, ২৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।