আকর্ষণীয় বেতনে বেসিক ব্যাংকে চাকরির সুযোগ


Published: 2017-08-06 21:26:39 BdST, Updated: 2017-10-20 12:53:18 BdST

ক্যারিয়ার লাইভ: আকর্ষণীয় বেতন চাকরির সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বেসিক ব্যাংক লিমিটেড। বেসিক ব্যাংকের সহকারী ব্যবস্থাপক পদে ৫৬ জনকে নিয়োগ দেয়া হবে।

এই মর্মে আগ্রহী প্রার্থীদের কাছ থেকে অনলাইনে দরখাস্ত আহবান করেছে ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়। নিয়োগপ্রাপ্তরা সর্বসাকুল্যে মাসিক ৫০,০০০/ টাকা বেতন এবং অন্যান্য ভাতা দেয়া হবে।

আবেদনকারীর যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ/ এমবিএম বা ফিন্যান্স, ব্যাংকিং, অর্থনীতি, অ্যাকাউন্টিং, ম্যানেজমেন্ট, মার্কেটিং, ইংলিশ, আন্তর্জাতিক সম্পর্ক, গণিত, কম্পিউটার বিজ্ঞান, পরিসংখ্যান, লোক প্রশাসন, ব্যবসায় প্রশাসন বিষয়ে চার বছর মেয়াদী স্নাতক (সম্মান) বা স্নাতকোত্তর ডিগ্রিধারীরা পদটিতে আবেদন করতে পারবেন।

স্নাতক (সম্মান) বা স্নাতকোত্তর পর্যায়ে কমপক্ষে একটিতে এবং অন্যান্য একাডেমিক পরীক্ষার যেকোন একটিতে প্রথম বিভাগ/ শ্রেণি বা সমমানের সিজিপিএ থাকতে হবে। অথবা শিক্ষাক্ষেত্রে সব পরীক্ষায় প্রথম বিভাগসহ চার বছর মেয়াদী বিবিএ বা বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রিধারীরাও আবেদন করতে পারবেন।

কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ বা সমমানের সিজিপিএ থাকলে আবেদনের প্রয়োজন নেই। ১ জুলাই ২০১৭ তারিখে সাধারণ প্রার্থীর বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। মুক্তিযোদ্ধার সন্তান এবং প্রতিবন্ধীদের বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদনের নিয়ম- আগ্রহী প্রার্থীরা অনলাইনে (erecruitment.bb.org.bd <http://erecruitment.bb.org.bd/>) ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আগামী ১৭ আগস্ট পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন

 

 

ঢাকা, ০৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।