ডাকাতির অভিযোগে চবি ছাত্রলীগ নেতা গ্রেফতার


Published: 2017-07-17 12:39:38 BdST, Updated: 2017-11-19 01:22:14 BdST

চবি লাইভ : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতাকর্মীরা ডাকাতির সঙ্গে জড়িয়ে পড়েছেন এমন তথ্য পেয়েছে পুলিশ। তবে চবি শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা এটিকে স্রেফ ষড়যন্ত্র বলছেন। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আর যাই হোক ডাকাতির সঙ্গে জড়িত থাকতে পারে না।

এদিকে ডাকাতির মামলায় চবি শাখা ছাত্রলীগ নেতা মাহমুদুল ইসলাম রূপককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে শাহজালাল হলের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে একই মামলায় চবি ছাত্রলীগের সাবেক নেতা রাকিব হোসেনকে আটক করে পুলিশ।

গ্রেফতার মাহমুদুল ইসলাম রূপক ইংরেজি বিভাগের ২০১৩-১৪ শিক্ষা বর্ষের শিক্ষার্থী ও স্থগিত হওয়া কমিটির সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজনের অনুসারী বলে জানা গেছে।

বিশ্ববিদ্যারয় সুত্রে জানা যায়, মাসখানেক আগে চট্টগ্রাম -খাগড়াছড়ি মহাসড়ক থেকে মালবোঝাই একটি ট্রাক ফতেয়াবাদ এলাকায় পৌচলে দুর্বৃত্তরা ডাকাতি করে ট্রাকটি চবির কেন্দ্রীয় খেলার মাঠে নিয়ে আসে।

খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ে কর্মরত গোয়েন্দারা ট্রাকটি উদ্ধার করে। এসময় দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ট্রাক বোঝাই মালামালের মালিক বাদী হয়ে সাবেক চবি ছাত্রলীগের নেতা রকিব হোসাইন ও মাহমুদুল ইসলাম রূপকে অন্যতম আসামি করে একটি ডাকাতি মামলা দায়ের করেন।

হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রূপককে ডাকাতি মামলায় গ্রেফতার করা হয়েছে।


ঢাকা, ১৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।