কুবিতে শিবির সন্দেহে দুই শিক্ষার্থীকে মারধর ছাত্রলীগের


Published: 2017-08-09 23:41:32 BdST, Updated: 2017-08-17 21:39:59 BdST

 

লাইভ প্রতিবেদক: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) শিবির সন্দেহে দুই শিক্ষার্থীকে মারধর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বুধবার দুপুরে এই ঘটনা ঘটে। তবে এ সময় ঘটনাস্থলে উপস্থিত থাকা প্রক্টর মো. কাজী কামাল ও সহকারী প্রক্টর খলিলুর রহমান নির্বাক ছিলেন। 

আহত শিক্ষার্থীরা হলেন, গণিত ৯ম ব্যাচের শিক্ষার্থী আব্দুর রহমান ও ইংরেজি বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী মনিরুল ইসলাম। 

জানা যায়, সিলেটে দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত করার প্রতিবাদে শিবির বিরোধী বিক্ষোভ করে কুবি শাখা ছাত্রলীগ। বিক্ষোভ শেষে গণিত ৯ম ব্যাচের শিক্ষার্থী আব্দুর রহমানকে বাস থেকে নামিয়ে বিশ্ববিদ্যালয়ের ফটকের সামনে চায়ের দোকানের পাশে নিয়ে আসে ছাত্রলীগ কর্মীরা। পরে তাকে বেধড়ক পিটাতে থাকে তারা। এ সময় পাশেই দাঁড়িয়ে ছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি ইলিয়াস হোসেনসহ বেশ কয়েকজন নেতাকর্মী। 

মারধরের ঘটনার পরে ওই শিক্ষার্থীকে ছাত্রলীগের জিজ্ঞাসাবাদের সময় ঘটনাস্থলে আসে প্রক্টর মো. কাজী কামাল ও সহকারী প্রক্টর খলিলুর রহমান। এ সময় তারা অনেকটাই নির্বাক থাকেন। পরে আহত আব্দুর রহমানকে সিএনজিতে করে পাঠিয়ে দেয় প্রক্টর। এ ঘটনার ঠিক পরপরই ইংরেজি বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী মনিরুল ইসলামকে সামাজিক বন বিভাগে শিবির বলে মারধর করে ছাত্রলীগ কর্মীরা। 

তবে আহতরা জানায়, তাদের সাথে শিবিরের কোন সম্পৃক্ততা নেই।

 

ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।