নোবিপ্রবিতে আইডিয়া ইনোভেশন কর্মশালা অনুষ্ঠিত


Published: 2017-08-10 18:56:19 BdST, Updated: 2017-08-17 21:39:55 BdST



নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) অনুষ্ঠিত হয়ে গেলো আইসিটি ডিভিশন এর উদ্দোগে আইডিয়া ইনোভেশন কর্মশালা "স্কিল ডেভেলপমেন্ট ফর মোবাইল গেইম এন্ড এ্যাপ্লিকেশন"।

বৃহস্পতিবার ১০ আগস্ট বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগে এ কর্মশালার আয়োজন করা হয়। 
 
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইইই বিভাগের চেয়ারম্যান ড. মো. আব্দুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. এম জেনি আলম রাবিদ, প্রজেক্ট ম্যানেজার, স্কিল ডেভেলপমেন্ট ফর মোবাইল গেইম এন্ড এ্যাপ্লিকেশন প্রজেক্ট।
 
এসময় আরো ছিলেন ড. এম আশিকুর রহমান, চেয়ারম্যান, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ, নোবিপ্রবি এবং ড. হুমায়ুন কবির, চেয়ারম্যান, কম্পিউটার সাইন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগ, নোবিপ্রবি।

এতে কম্পিউটার সাইন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সকল শিক্ষক, শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করে।

উল্লেখ্য যে কর্মশালার একপর্যায়, আইসিটি ডিভিশন-এর পক্ষ হতে নোবিপ্রবিতে মোবাইল গেইম এন্ড এ্যাপ্লিকেশন ডেভেলপমেন্টের জন্য একটি ল্যাব তৈরি করে দেবার অঙ্গীকার করা হয়।
 
 
ঢাকা, ১০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।