সাদার্ন ইউনিভার্সিটিতে ইইই এবং ইসিই বিভাগে নবীনবরণ


Published: 2017-08-11 14:52:52 BdST, Updated: 2017-08-17 21:39:29 BdST


লাইভ প্রতিবেদক: সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ” এর ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (ইইই)এবং ইলেকট্রনিক এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (ইসিই) বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।


সম্প্রতি বিভাগের অডিটরিয়ামে এই নবীনবরণ অনুষ্ঠিত হয়। এতে অতিথি ছিলেন প্রো-ভিসি ও সিভিল বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ইঞ্জিনিয়ার (পি.ইঞ্জ.) এম. আলী. আশরাফ এবং বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. শরীফুজ্জামান।


আরও উপস্থিত ছিলেন ইইই বিভাগের উপদেষ্টা প্রফেসর আহমদ হোসেন, সহকারী অধ্যাপক ও ইইই বিভাগীয় প্রধান হেদায়েত উল্লাহ, অ্যাসিসট্যান্ট প্রফেসর ও ইসিই বিভাগের প্রধান ড. মোহাম্মদ আরিফ সোবহান ভূঁইয়া ও শিক্ষকবৃন্দসহ শিক্ষার্থীরা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ড. মোহাম্মদ আরিফ সোবহান ভুঁইয়া।


প্রো-ভিসি প্রফেসর ইঞ্জিনিয়ার (পি.ইঞ্জ.) এম. আলী. আশরাফ ও প্রফেসর ড. শরীফুজ্জামান নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ডিগ্রিটার জন্য সাদার্নকে বেছে নেওয়ায় তোমাদের স্বাগত জানাচ্ছি ।


পড়াশুনার পাশাপাশি ইউনিভার্সিটির নিয়ম কানুন মেনে সময়ের সঠিক ব্যবহার করতে পারলে সফলতা আসবেই। আশা করি প্রত্যাশিত ফলাফল করে স্ব স্ব ক্ষেত্রে নিজেকে আরও এগিয়ে নেবে। শিক্ষার্থীদের গুণগত শিক্ষা ব্যাপারে সাদার্ন সবসময় বদ্ধ পরিকর।


ইতোমধ্যে সাদার্ন থেকে ডিগ্রি নিয়ে দেশে-বিদেশে বিভিন্ন প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে আসিন হয়েছে অনেক শিক্ষার্থী। এটা শুধু সাদার্নের অর্জন নয় বরং তা পুরো দেশের জন্য গৌরবের। শিক্ষার্থীরাই আমাদের প্রেরণা এবং তাদের নিয়ে আমাদের স্বপ্ন ও পথ চলা।


নবীন শিক্ষার্থীদেরকে বিভাগীয় অন্যান্য শিক্ষকদের সাথে পরিচয়, বিভিন্ন কার্যক্রম ও নিয়মনীতি সম্পর্কে নির্দেশনা প্রদান করেন প্রভাষক নাজমুন নাহার খান । বিভিন্ন একাডেমিক প্রশ্নের উত্তর দেন বিভাগীয় প্রধান হেদায়েত উল্লাাহ। তিনি নবীন শিক্ষার্থীদের উত্তরোত্তর উন্নতি এবং বিশ্ববিদ্যালয়ের অঙ্গনে স্বাগত জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

 

ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।