চুয়েটে ডিবেটিং সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত


Published: 2017-08-26 13:54:15 BdST, Updated: 2017-11-20 11:49:35 BdST

লাইভ প্রতিবেদক: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ডিবেটিং সোসাইটির বার্ষিক সাধারণ সভা-২০১৭ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার পশ্চিম গ্যালারিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মোহাম্মদ রফিকুল আলম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার(অতিরিক্ত দায়িত্ব) ও চুয়েট ডিবেটিং সোসাইটির প্রধান উপদেষ্টা প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী এবং চুয়েট ডিবেটিং সোসাইটির উপদেষ্টা ড. উজ্জ্বল কুমার দেব।

আরো উপস্থিত ছিলেন চুয়েট ডিবেটিং সোসাইটির ২০১৬-১৭ সেশনের চীফ মডারেটর ড. আজাদ হোসেন। চুয়েট ডিবেটিং সোসাইটি ২০১৬-১৭ সেশনের সভাপতি ধ্রুব নাগের সভাপতিত্বে সভায় ২০১৬-১৭ সেশনে সংগঠনের বার্ষিক ও আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়।

উক্ত সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন চুয়েট ডিবেটিং সোসাইটি ২০১৬-১৭ সেশনের সাধারণ সম্পাদক মাকসুদ রহমান চৌধুরী(সোপান) এবং আর্থিক প্রতিবেদন পেশ করেন যুগ্ম অর্থ সম্পাদক সেলিম আহমেদ। পরবর্তীতে বিদায়ী ২০১৬-১৭ কমিটির সদস্যদের হাতে স্মারক তুলে দেন সভার প্রধান অতিথি ভিসি।

তিনি বলেন, "মননে, মেধায় ও চর্চায় চুয়েট ডিবেটিং সোসাইটি বিশ্ববিদ্যালয়ের সংগঠনগুলোর মধ্যে বিশেষ স্থান দখল করে রয়েছে। আঞ্চলিক ছাড়াও জাতীয় অঙ্গনে চুয়েট ডিবেটিং সোসাইটি যেভাবে বিশ্ববিদ্যালয়ের নাম ছড়িয়ে দিচ্ছে তা সত্যিই প্রশংসনীয়। বিদায়ী ২০১৬-১৭ কমিটিকে সফলভাবে মেয়াদ সম্পন্ন করার জন্য ধন্যবাদ এবং শুভকামনা তাদের ভবিষ্যত জীবনের জন্য। আর নতুন কমিটিকে অভিনন্দন এবং আশা করি তাদের নেতৃত্বে চুয়েট ডিবেটিং সোসাইটির উত্তরোত্তর সাফল্য অব্যাহত থাকবে।

 

ঢাকা, ২৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।