সাদার্ন ভার্সিটি কম্পিউটার সায়েন্স এলামনাই এসোসিয়েশনের পুনর্মিলনী


Published: 2017-08-28 22:23:50 BdST, Updated: 2017-11-20 21:39:13 BdST


লাইভ প্রতিবেদক: সার্দান ইউনিভার্সিটি বাংলাদেশ’র কম্পিউটার সায়েন্স বিভাগের এলামনাই এসোসিয়েশনের উদ্যোগে পুর্নমিলনী অনুষ্ঠান সম্প্রতি নগরীর হোটেল লডস ইন এ অনুষ্ঠিত হয়েছে।


এতে প্রধান অতিথি ছিলেন ভিসি প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা। আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ও উদ্যোক্তা প্রফেসর সরওয়ার জাহান, সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. শরীফুজ্জামান, বিভাগের প্রধান প্রফেসর ড. মো. আবুল মনসুর চৌধুরী, এলামনাই এসোসিয়েশনের সভাপতি ও বিভাগের অ্যাসিসট্যান্ট প্রফেসর মো. জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ইফতেখার উদ্দিন ও বিভাগের শিক্ষকবৃন্দসহ প্রাক্তন শিক্ষার্থীরা।


প্রধান অতিথির অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা বলেন, এলামনাই এসোসিয়েশনকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি এমন একটি চমৎকার আয়োজনের জন্য। প্রাক্তন শিক্ষার্থীরাই ইউনিভার্সিটির সুনামকে ছড়িয়ে দিতে পারে। কম্পিউটার সায়েন্স বিভাগের এলামনাই এসোসিয়েশন আন্তরিকতার সাথে কাজ করে লক্ষ্য অর্জনে এগিয়ে যাবে এবং নতুনদের জন্য পথপদর্শক হিসেবে অনুপ্রেরণা যোগাবে। আমি এলামনাই এসোসিয়েশনের সার্বিক সাফল্য কামনা করছি। সবার সম্মিলিত প্রচেষ্টায় সাদার্ন ইউনিভার্সিটি বিশ্বব্যাপী একটি স্বনামধন্য প্রতিষ্ঠানে হিসেবে মানুষের হৃদয়ে স্থান করে নেবে এটাই প্রত্যাশা করছি।


প্রতিষ্ঠাতা ও উদ্যোক্তা সরওয়ার জাহান বলেন, আমি অত্যন্ত আনন্দিত কম্পিউটার সায়েন্স বিভাগের এলামনাই এসোসিয়েশনের কার্যক্রম শুরু হয়েছে। আমার বিশ্বাস এ ধরনের উপলক্ষ(পুর্নমিলনী) পারস্পরিক সম্পর্ক উন্নয়ন এবং সাদার্ন ইউনিভার্সিটির সাথে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের যোগাযোগের সেতুবন্ধন হিসেবে কাজ করবে।


অনুষ্ঠানে প্রাক্তন শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের নির্দেশনা অনুযায়ী সেল্ফ এসেসমেন্ট টেস্টে অংশ নেন। নৈশ ভোজের পর এলামনাই এসোসিয়েশনের সার্বিক কর্মকা- পরিচালনা করার জন্য ২১ সদস্যের কমিটি গঠন করা হয়।

 

ঢাকা, ২৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।