নোবিপ্রবি ও অগ্রণী ব্যাংকের ৫০ কোটি টাকার ঋণচুক্তি সাক্ষর


Published: 2017-08-28 22:55:27 BdST, Updated: 2017-11-20 11:49:11 BdST

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) এর শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের জমি ক্রয়/বাড়ি নির্মাণ/ ফ্ল্যাট ক্রয় এর সুবিধার্তে অগ্রণী ব্যাংক নোবিপ্রবি শাখা ও বিশ্ববিদ্যালয়ের মাঝে ৫০ কোটি টাকার কর্পোরেট হোলসেল ঋণচুক্তি সম্পাদন করা হয়।

সোমবার ২৮ আগস্ট উপাচার্যের হলরুমে এ উপলক্ষে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করে অগ্রণী ব্যাংক নোবিপ্রবি শাখা।

বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ভিসি প্রফেসর ড. এম অহিদুজ্জামান, প্রো-ভিসি প্রফেসর ড. মো.আবুল হোসেন ও রেজিস্ট্রার প্রফেসর মো. মমিনুল হক। আর ব্যাংকের পক্ষে স্বাক্ষর করেন নোবিপ্রবি শাখা ব্যবস্থাপক মো.মনজুরুল করিম।

এসময় অন্যান্যের মধ্যে নোবিপ্রবি এসিসিই বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মোহাম্মদ আশরাফুল আলম, গণিত বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. মোহাম্মদ হানিফ, নোবিপ্রবি অর্থ ও হিসাব পরিচালক আব্দুল জলিল, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি তারেক মো. রাশেদ উদ্দিন, অগ্রণী ব্যাংক মাইজদি কোর্ট শাখার এজিএম মো. আনোয়ার হোসেন এবং নোয়াখালী অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক রঞ্জিত বণিক প্রমুখ।

এছাড়াও নোবিপ্রবি বিভিন্ন দপ্তরসমূহের পরিচালক ও বিভাগের চেয়ারম্যানবৃন্দ সহ শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ২৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।