চুয়েট ভিসি’র সাথে ডিবেটিং সোসাইটি’র মতবিনিময়


Published: 2017-09-20 18:47:01 BdST, Updated: 2017-10-18 11:27:37 BdST

লাইভ প্রতিবেদক: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলমের সাথে চুয়েট ডিবেটিং সোসাইটি’র নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন।

বুধবার ভিসির কার্যালয়ে এই সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন ডিবেটিং সোসাইটির প্রধান উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী, উপদেষ্টা ও যন্ত্রকৌশল বিভাগের প্রধান প্রফেসর ড.সজল চন্দ্র বনিক, ইলেক্ট্রনিক এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. মোহাম্মদ আহসান উল্লাহ ও অ্যাসোেিসয়ট প্রফেসর ড. মোহাম্মদ আজাদ হোসাইন, প্রধান মডারেটর ও আরবান এন্ড রিজিওনাল প্ল্যানিং বিভাগের অ্যাসিসট্যান্ট প্রফেসর এ.টি.এম শাহাজাহান এবং মডারেটর আর্কিটেকচার বিভাগের অ্যাসিসট্যান্ট প্রফেসর সজীব পাল ও মানবিক বিভাগের লেকচারার মিসেস নাহিদা সুলতানা প্রমুখ।

চুয়েট ডিবেটিং সোসাইটি’র নবগঠিত ২০১৭-১৮ কার্যকরী কমিটির সদস্যবৃন্দ ভিসির সাথে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

মতবিনিময়কালে চুয়েটের ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম বলেন, নবগঠিত কমিটির সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান। ডিবেটিং সোসাইটি’র কার্যক্রমের প্রশংসা করে তিনি বলেন, বিতর্ক মানুষের মননে শুভবুদ্ধির উদ্রেক ঘটায়। চিন্তার জগতকে প্রখর করে তোলে। একাডেমিক পড়াশোনার পাশাপাশি জ্ঞানের বিকাশে ভবিষ্যতেও বিতর্ক কার্যক্রম চালিয়ে নেওয়ার পরামর্শ দেন তিনি।

 

ঢাকা, ২০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।