নোবিপ্রবিতে মঙ্গলবার থেকে পূজার ছুটি


Published: 2017-09-26 15:40:33 BdST, Updated: 2017-10-20 12:57:39 BdST

নোবিপ্রবি লাইভ: শারদীয় দূর্গাপূজা, বিজয়া দশমী, পবিত্র মহরম/ আশুরা ও লক্ষ্মীপূজা উপলক্ষে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) মঙ্গলবার ২৬সেপ্টেম্বর থেকে শ্রেণী কার্যক্রম বন্ধ থাকবে।

তবে বিশ্ববিদ্যালয় বিভিন্ন দপ্তর ও অফিস কার্যক্রম ১ সেপ্টেম্বর থেকে বন্ধ থাকবে বলে জানা গেছে। মঙ্গলবার ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া এই বন্ধ চলবে আগামী ৫ অক্টোবর পর্যন্ত।

বিশ্ববিদ্যালয় রেজিস্টার দপ্তর সূত্রে বন্ধের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এদিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্রীহল বিবি খাদিজা হলের প্রভোস্ট অ্যাসোসিয়েট প্রফেসর ড. মো. আতিকুর রহমান ভূঞা জানান, ছুটির সময়ে বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্রীহল খোলা থাকবে। ছাত্রহলের প্রভোস্ট ড. গাজী মহসিন এর সাথে কথা বললে তিনিও পূজার ছুটিতে ছাত্রহল খোলা থাকার কথা নিশ্চিত করেছেন।

ছুটিতে বিশ্ববিদ্যালয়ে নিরাপত্তা প্রহরীরা স্ব স্ব দায়িত্ব পালন করবেন বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মুশফিকুর রহমান।

এদিকে পূজার ছুটি কে সামনে রেখে ইতোমধ্যেই বাড়ি ফিরতে শুরু করেছে বিশ্ববিদ্যালয়ের সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীরা। বিশ্ববিদ্যালয় হল সহ আশপাশের মেস গুলো ঘুরে অনেক শিক্ষার্থী কে বাড়ির উদ্দেশ্যে রওনা দিতে দেখা গেছে।

উল্লেখ্য, আগামী ৮ অক্টোবর থেকে আবার বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক এবং প্রশাসনিক কার্যক্রম, ক্লাস ও পরীক্ষাসমূহ নির্ধারিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

 

ঢাকা, ২৬ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।