সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের ৫২তম সভা অনুষ্ঠিত


Published: 2017-10-08 13:22:42 BdST, Updated: 2017-10-18 11:25:21 BdST


লাইভ প্রতিবেদক: সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ’র ৫২তম ট্রাস্টি বোর্ডের সভা শনিবার ইউনিভার্সিটির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সাদার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি খলিলুর রহমানের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা, সাদার্ন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান, ট্রাস্ট ভাইস চেয়ারম্যান শফিক উদ্দিন ও লিয়াকত আলী চৌধুরী, ট্রাস্টি বোর্ডের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুস সালাম, নুরুল আবছার, প্রফেসর মো. কামাল উদ্দিন চৌধুরী ও ড. ইসরাত জাহান।

সভার সার্বিক কার্যবিবরনী ও ইউনিভার্সিটির সার্বিক পরিস্থিতি উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন ইউনিভার্সিটির উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা সরওয়ার জাহান।

মূল আলোচনায় গত সভার গৃহিত প্রদক্ষেপ ও প্রস্তাবনার অনুমোদন, ইউজিসি’র পর্যবেক্ষণ ও ট্রাস্টি বোর্ড সংক্রান্ত আলোচনা, অসমাপ্ত লিগ্যাল ইস্যুস, ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের নির্মাণ কাজের অগ্রগতি ও ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়নসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

ভবিষ্যতে ইউনিভার্সিটিকে আরও সাফল্যের পথে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত সকলেই।

 

ঢাকা, ০৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।