চুয়েট ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলমের মালেয়শিয়া গমন


Published: 2017-10-10 17:50:58 BdST, Updated: 2017-10-18 11:21:10 BdST

লাইভ প্রতিবেদক: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম মঙ্গলবার মালেয়শিয়া সফরে যাচ্ছেন।

মালেয়শিয়ার দি ন্যাশনাল ইউনিভার্সিটি অব মালেয়শিয়া (ইউকেএম) -এর সোলার এনার্জি রিসার্চ ইনস্টিটিউটের সাথে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের “Renewable Energy Laboratoty” প্রতিষ্ঠা সংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষর করতে তিনি এই সফর করছেন।

আজ রাতে হযরত শাহ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি মালেয়শিয়ার উদ্দেশ্যে দেশত্যাগ করবেন। আগামী ১৫ অক্টোবর তাঁর দেশে ফেরার কথা রয়েছে।

উল্লেখ্য, উক্ত সমঝোতা স্মারকের মাধ্যমে চুয়েটের শিক্ষার্থীরা সোলার এনার্জি সংক্রান্ত উন্নততর শিক্ষা-গবেষণা এবং এর বাস্তব প্রয়োগের বিষয়ে বড় ধরণের অগ্রগতি আনতে সক্ষম হবে বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত, চুয়েট ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলমের অনুপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন এবং গবেষণা ও সম্প্রসারণ (আরএন্ডই) দপ্তরের পরিচালক প্রফেসর ড. মোঃ সাইফুল ইসলাম অতিরিক্ত দায়িত্ব হিসেবে ভাইস চ্যান্সেলরের রুটিন দায়িত্ব পালন করবেন।

 

ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।