বিটেকের সাবেক শিক্ষার্থীর অকাল মৃত্যু!


Published: 2017-08-12 20:12:07 BdST, Updated: 2017-08-17 21:36:59 BdST

বিটেক লাইভ: টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের (বিটেক) সাবেক এক শিক্ষার্থীর আকস্মিক মৃত্যু হয়েছে (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর নাম মো. জিয়া উদ্দিন।


শুক্রবার (১১ আগস্ট) নিজ গ্রামের বাড়ী চট্টগ্রামের মিরসরাইয়ে রাত সাড়ে বারোটার দিকে তিনি হার্ট অ্যাটাক করেন। এরপর হসপিটালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাঁকে মৃত ঘোষনা করেন।


মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ২৯। তিনি বিটেকের ২য় ব্যাচের (২০০৮-২০০৯ শিক্ষাবর্ষ) শিক্ষার্থী ছিলেন। বর্তমানে তিনি চট্টগ্রাম ইপিজেডের কেনপার্ক বাংলাদেশ অ্যাপারেলস লিমিটিডের সিনিয়র মার্সেন্ডাইজার পদে চাকুরি করতেন।

পারিবারিক জীবনে তাঁরা তিন ভাই ও এক বোন এবং অবিবাহিত ছিলেন। তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন প্রিন্সিপাল ইঞ্জি. মো. মহিবুল ইসলামসহ পুরো বিটেক পরিবার।

তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে ক্যাম্পাসে। জিয়া উদ্দিনের অকাল প্রয়াণে সমবেদনা রইলো ক্যাম্পাসলাইভ পরিবারের পক্ষ থেকেও।

 

ঢাকা, ১২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।