এমসি কলেজ নিসচা'র সভা অনুষ্ঠিত


Published: 2017-08-16 19:05:10 BdST, Updated: 2017-09-26 00:51:23 BdST

এমসি লাইভ: নিরাপদ সড়ক চাই(নিসচা) বাংলাদেশের এমসি কলেজ ইউনিটের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টায় কলেজ ক্যাম্পাসে নিসচা এমসি কলেজ ইউনিট ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর হোসাইনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকর্মী ও সাংস্কৃতিক ব্যাক্তিত্ত্ব প্রফেসর শামীমা আকতার চৌধুরী।

নিরাপদ সড়ক চাই(নিসচা) এমসি কলেজ ইউনিটের ৩৩তম এ সভায় সর্বসম্মতিক্রমে কলেজের প্রধান ফটক, পোষ্ট অফিস গেইট ও ছাত্রাবাসের প্রধান ফটকে স্পিড ব্রেকার স্হাপনের জন্য সাধারণের মাঝে সচেতনতা সৃষ্টি, স্বারকলিপি প্রদানের লক্ষ্যে সাধারণ শিক্ষার্থীদের মাঝে স্বাক্ষর অভিযান করার সিদ্ধান্ত গৃহীত হয়।

এছাড়া কলেজ ও ছাত্রাবাসের শিক্ষার্থীদের নিরাপত্তায় পুলিশ ফাড়ি বক্স স্থাপন ও কলেজ ক্যাম্পাসের প্রধান ফটকের পাশে মোটর সাইকেল স্ট্যান্ড স্থাপন নিয়ে কাজ করার পরিকল্পনা গ্রহন করা হয়।

নিসচা এমসি কলেজ ইউনিটে সদস্য সংগ্রহ অভিযান চলছে বলে জানান ভারপ্রাপ্ত সভাপতি আলমগীর হোসাইন।

 

ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।