ধর্ষণের পর কলেজ ছাত্রীর মাথা ন্যাড়া: মাসহ কাউন্সিলর গ্রেফতার


Published: 2017-07-30 23:04:16 BdST, Updated: 2017-11-20 03:31:20 BdST

লাইভ প্রতিবেদক: কলেজ ছাত্রীকে ধর্ষণের পর মা ও মেয়ের ন্যাড়া করে দেওয়ার ঘটনায় বগুড়া পৌরসভার সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকি ও তার মা রুমি বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় পাবনা শহর থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।


বগুড়ার পুলিশ সুপার আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, কাউন্সিলর ও তাঁর মাকে পাবনা থেকে বগুড়ায় নিয়ে আসছেন জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা।


গ্রেপ্তার হওয়া কাউন্সিলর রুমকি বগুড়া শহর শ্রমিক লীগের বরখাস্ত হওয়া আহ্বায়ক তুফান সরকারের স্ত্রী আশার বড় বোন। সেই হিসেবে রুমকির মা রুমি তুফানের শাশুড়ি হন। মার্জিয়া হাসান রুমকি শহরের চকসুত্রাপুর এলাকার জাহিদ হাসানের স্ত্রী।


এদিকে ওই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রাত ৮টার দিকে শহরের বাদুড়তলা এলাকা থেকে কাউন্সিলর রুমকির বাবা জামিলুর রহমান রুনু'কে আটক করে গোয়েন্দা পুলিশের অপর একটি টিম। এই পর্যন্ত এঘটনায় মোট ছয়জনকে গ্রেফতার ও একজনকে আটক করলো পুলিশ।


এ বিষয়ে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) সনাতন চক্রবর্তী বলেন, ওই ঘটনার অন্যতম অভিযুক্ত রুমকি ও তার মা রুমি বেগম ঘটনার পরপরই গ্রেফতার এড়াতে আত্মগোপন করেন। অবশেষে তাদেরকে পাবনা থেকে রবিবার সন্ধ্যায় গ্রেফতার করে ডিবি পুলিশ। একইসাথে রুমকির পিতা জামিলুর রহমান রুনু কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করার কথাও জানান তিনি।

 

ঢাকা, ৩০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।