শোক র‌্যালিতে ছাত্রলীগে সংঘর্ষ, আহত ১২


Published: 2017-08-15 19:44:26 BdST, Updated: 2017-11-20 11:45:32 BdST

 

 

কুড়িগ্রাম লাইভ: এবার শোক র‌্যালি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ১২জন ছাত্রলীগ নেতা-কর্মী। এদের মধ্যে বেশ কয়েকজন হাসপাতালে ভর্তি রয়েছেন। কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় এই ঘটনা ঘটে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ এস কে আব্দুল্লাহ্ আল সাইদ ক্যাম্পাসলাইভকে জানান, পূর্ব বিরোধের জের ধরে শোক মিছিলে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে টিয়ারশেল নিক্ষেপ ও লাঠি চার্জ করা হয়। শান্তি বজায় রাখতে ১ প্লাটুন অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উপজেলা প্রশাসন আয়োজিত শোক র‌্যালিতে ছাত্রলীগের দুইগ্রুপের সংঘর্ষে ১২জন আহত হয়েছেন। সংঘর্ষ থামাতে পুলিশ টিয়ার শেল নিক্ষেপ ও লাঠি চার্জ করে। আহতদের মধ্যে ৫ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উভয় গ্রুপে চরম উত্তেজনা বিরাজ করছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ । আবারও সংঘর্ষের সম্ভাবনা রয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক প্রিতম সরকার ক্যাম্পাসলাইভকে জানান, উপজেলা সম্মেলন বাতিল করে জেলা কর্তৃক পকেট কমিটি গঠন করা নিয়ে ছাত্রলীগের মধ্যে অসন্তোষ চলে আসছিল। আজ সকালে দলীয় কার্যালয়ে পতাকা উত্তোলন করা নিয়ে বাকবিতন্ডার সৃষ্টি হয়।

পরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত শোক র‌্যালিতে বর্তমান কমিটির কতিপয় সদস্য রামদা, ক্ষুর, চাপাতিসহ তাদের উপর অতর্কিত হামলা করে। এতে তাদের পক্ষের মনিরুল ইসলাম, কৌনিক পান্ডে, নাজমুল, রাজু ও জয় আহত হয়। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হচ্ছে বলে তিনি জানান।

 

ঢাকা, ১৫ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

 

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।