সাতক্ষীরায় ৩টি পিস্তলসহ এক ভারতীয় নাগরিক আটক


Published: 2017-08-29 20:21:33 BdST, Updated: 2017-11-18 16:07:55 BdST


সাতক্ষীরা লাইভ: সাতক্ষীরায় কুশখালি বিওপি কর্তৃক ৩টি পিস্তল ও ৫ বোতল মদসহ এক ভারতীয় নাগরিককে আটক করেছে ৩৮ বর্ডার গার্ড ব্যাটালিয়ন।

মঙ্গলবার বিকালে সাতক্ষীরায় ৩৮ বিজিবি’র সম্মেলন কক্ষে এ উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মেজর আমিনুর রহমান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মঙ্গলবার সকালে দুপুরে কুশখালি বিওপির সুবেদার মো. নাসির উদ্দিনের নেতৃত্বে ৮ সদস্যের একটি টহল দল তাকে আটক করে। আটককৃত ভারতীয় নাগরিকের নাম শ্রী গোপাল বিশ্বাস (৩৫)। তিনি ভারতের উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমার স্বরুপনগর থানার খলসি পারই জাংলীপাড়া গ্রাামের কৃষ্ণ বিশ্বাসের ছেলে। এসময় তার নিকট থেকে তিনটি পিস্তল, পাঁচ বোতল মদ, ভারতীয় ২২০ রুপি ও আইডি কার্ড জব্দ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে আরো জানান, সীমান্ত পিলার ১০/২ এর ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তর হতে তাকে আটক করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন দৈনিক পত্রদূত পত্রিকার নিজস্ব প্রতিনিধি মো. আব্দুর রহিম, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার নিজস্ব প্রতিনিধি মাহফিজুল ইসলাম আককাজ, দৈনিক কাফেলার স্টাফ রিপোর্টার আব্দুর রহমান, হাবিবুর রহমান পলাশ, ফাহাদ, শিমুল প্রমুখ।

 

ঢাকা, ২৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।