ময়মনসিংহে ধর্ষণের অভিযোগে স্কুলছাত্র গ্রেফতার


Published: 2017-09-08 16:43:50 BdST, Updated: 2017-11-19 01:26:34 BdST


ময়মনসিংহ লাইভ: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ধর্ষণের অভিযোগ দশম শ্রেণির এক ছাত্রকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অভিযুক্ত ছাত্রের নাম মনোয়ার হোসেন ওরফে মোস্তাকিম । মোস্তাকিত উপজেলার উচাখিলা ইউনিয়নের হারিয়াখালী গ্রামের জর্ডান প্রবাসী আবদুস সোবহানের ছেলে।


স্থানীয়রা জানায়, স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির ছাত্র মোস্তাকিম ও একই বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক চলছে এক বছর ধরে। গত সোমবার সন্ধ্যার পর মোস্তাকিম পাশ্ববর্তী এলাকায় ওই ছাত্রীর সঙ্গে দেখা করতে করতে গেলে স্থানীয় জনতার হাতে আটক হয়। পরে ছাত্রীর বাড়িতে বন্দি অবস্থায় স্থানীয়রা বিষয়টি মীমাংসা করার জন্য মোস্তাকিমের পরিবারের সঙ্গে যোগাযোগ করে।


এদিকে বৃহস্পতিবার সকালে মোস্তাকিমের মামা সাবান আলী ভাগিনাকে জোরপূর্বক অপহরণ করে আটকে রাখার অভিযোগ এনে থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগ পেয়ে ঈশ্বরগঞ্জ থানা থেকে একদল পুলিশ ছাত্রীর বাড়ি থেকে স্কুলছাত্রকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।


এদিকে ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ এনে সন্ধ্যায় তার বাবা মোস্তাকিমকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ করেন। পরে পুলিশ সন্ধ্যায় থানায় অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করে। বৃহস্পতিবার ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি ও ছাত্রকে আদালতে সোপর্দ করা হয়।


ওসি বদরুল আলম খান বলেন, ছাত্রের পরিবারের অভিযোগ পেয়ে তাকে উদ্ধার করা হয়। পরে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পেয়ে মামলা শেষে ওই ছাত্রকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

ঢাকা, ০৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।