সাতক্ষীরায় কলেজ প্রিন্সিপালের উপর হামলা


Published: 2017-09-11 22:28:23 BdST, Updated: 2017-11-20 03:37:51 BdST

সাতক্ষীরা লাইভ: সাতক্ষীরার অ্যাডভোকেট আব্দুর রহমান কলেজের অধ্যক্ষ আক্তারুজ্জামান হামলার স্বীকার হয়েছেন। সোমবার কলেজ চত্বরেই এ হামলার স্বীকার হন। বর্তমানে তিনি চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আছেন।

আহত প্রিন্সিপাল আক্তারুজ্জামান জানান, দুপুরে কলেজ থেকে বাড়ি যাওয়ার পথে হঠাৎ করেই ক্যাম্পাসের পাশে তার উপর সুশান্ত মন্ডল, নির্মল বৈরাগী, রুহুল আমিন, আবু সুফিয়ান, আব্দুল কাদের, আব্দুল আহাদ, জাহাঙ্গীর নামের ১০-১২জন সন্ত্রাসীরা তার উপর হামলা চালায়। এসময় তারা বিভিন্ন দেশি অস্ত্র দিয়ে পিটিয়ে শরীরের বিভিন্ন অংশে জখম হয়েছে।

তবে হামলা কারীরা বলেন, অ্যাডভোকেট আব্দুর রহমান কলেজের ডিগ্রি সেকশনে তারা ২২জন শিক্ষক কর্মচারী রয়েছেন। যাদের প্রত্যেকেই ১৫-১৬ বছর ধরে চাকরি করছে। কিন্তু এতোদিনেও ডিগ্রি সেকশন স্বীকৃতি পায়নি। হঠাৎ করে প্রিন্সিপাল আক্তারুজ্জামান ডিগ্রি সেকশনের খাতা-পত্র উদাও করে দেন। কলেজের কোথাও ২২জন শিক্ষক-কর্মচারীর নাম পর্যন্ত নেই। এ বিষয়ে প্রিন্সিপাল আক্তারুজ্জামানের কাছে জিজ্ঞাসা করলে তিনি কোন উত্তর না দিয়ে পালিয়ে যাওয়ার সময় ডিগ্রি সেকশনের শিক্ষক-কর্মচারীরা তার উপর চড়াও হয়।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শহীদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

ঢাকা, ১১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।