মাভাবিপ্রবিতে শিক্ষক সমিতির নির্বাচন ২৫ জুলাই


Published: 2017-07-11 18:07:39 BdST, Updated: 2017-07-26 06:34:22 BdST

রবিউল ইসলাম, মাভাবিপ্রবি: মাওলানা ভাসানী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) শিক্ষক সমিতির নির্বাচনের তফসির আচরণ বিধি ঘোষণা করা হয়েছে।


মঙ্গলবার এক বছর মেয়াদী নির্বাহী পরিষদ গঠনের লক্ষ্যে গঠিত নির্বাচন কমিশন কর্তৃক পরিচালিত নির্বাচন-২০১৭ অবাধ সুষ্টু ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্চে এই তফসিল নির্বাচনী আচরণ বিধি ঘোষণা করা হয়।


এসময় উপস্থিত ছিলেন মাওলানা ভাসানী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির প্রধান নির্বাচন কমিশনার . মোঃ ইউনুছ মিয়া, নির্বাচন কমিশনার . মোঃ আনিছুর রহমান আনিছ, নির্বাচন কমিশনার . মোঃ মাসুম হায়দার। এছাড়া বিশ্ববদ্যলয়ের সকল শিক্ষক বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।


নির্বাচনী তফসিল অনুযায়ী ১৫ ১৬ জুলাই বিকাল .০০ টা থেকে .০০ টা পর্যন্ত শিক্ষক লাউঞ্চে মনোনয়ন পত্র সংগ্রহ জমা দেওয়া যাবে। ১৭ জুলাই বিকাল .০০ টা থেকে .০০ পর্যন্ত মনোনয়ন ড়ত্র প্রত্যাহার করা যাবে। ১৮ জুলাই বিকার .০০ টায় মনোনয়ন পত্রের খসড়া তালিকা প্রকাশ করা হবে। ১৯ জুলাই সকাল ১০.০০ টা থেকে ১১.০০ টার মধ্যে মনোনয়ন পত্র বাতিলকৃত প্রার্থী আপিল করতে পারবে এবং একই দিন বেলা ১২.০০ টা থেকে .০০ টার মধ্যে আপিল নিষ্পত্তি করা হবে। ২২ জুলাই বেলা ১২.৩০ চুড়ন্ত তালিকা প্রকাশ করা হবে। ২৫ জুলাই সকাল ১০.০০ টা থেকে .০০ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে এবং একই দিন ভোট গুনা শেষে ফলাফল ঘোষণা করা হবে। ৩০ জুলাই তারিখের মধ্যে নির্বাচনের তারিখ বিজ্ঞপ্তি আকারে প্রকাশ করা হবে। ০১ আগস্ট ২০১৭ নির্বাচিত সদস্যদের সপথ গস্খহণ অনুষ্টিত হবে।

 

ঢাকা, ১১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।