ঢাবিতে হল কর্মচারীর মেয়ের সঙ্গে আপত্তিকর ছাত্রলীগ নেতা!


Published: 2017-07-13 20:26:03 BdST, Updated: 2017-11-23 20:31:45 BdST

 

ঢাবি লাইভ: ছাত্রলীগের রাজনীতি করেন বলে ভালবাসা থাকবে না, এটাতো হতে পারে না। আর তাই নিজেকে ভালোবাসা থেকে দূরে রাখতে পারেননি। মন প্রাণ সপে দিয়েছেন এক হল কর্মচারীর মেয়েকে। 

তবে বিপত্তিটা ঘটিয়েছে বেরসিক ছাত্রলীগের সাধারণ সম্পাদকের অনুসারীর নেতাকর্মীরা। ওই ছাত্রলীগ নেতাকে আটক করে নিয়ে এসে একেবারে হল ছাড়া করে দিয়েছেন। এমনই ঘটনা ঘটেছে বুধবার রাত দুইটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) কবি জসীম উদ্দিন হলে।

বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) চতুর্থ শ্রেণির কর্মচারীর ব্লক থেকে গভীর রাতে আপত্তিকর অবস্থায় এক ছাত্রলীগের নেতাকে আটক করার অভিযোগ পাওয়া গেছে। 

আটককৃত বোরহান উদ্দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ও ব্যবসায় শিক্ষা অনুষদ ছাত্রলীগের সভাপতি। 

পরে ভোর ৪টার দিকে হল ছাড়া করেছেন হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহেদ খানের অনুসারীরা। 

জানা গেছে, হল কর্মচারীর বাসায় দীর্ঘদিন ধরে সন্দেহজনক আনাগোনা ছিল বোরহানের। তবে বুধবার ওই মেয়ের সঙ্গে বোরহানকে আপত্তিকর অবস্থায় দেখতে পায় হলের কিছু সাধারণ ছাত্র। এক পর্যায়ে হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহেদ খানের অনুসারীরা সেখানে গিয়ে তাদের আটক করে। পরে ছাত্রলীগ নেতা বোরহানকে টেনে হেঁচড়ে নিয়ে এসে হল ছাড়া করেন সাধারণ সম্পাদকের অনুসারীরা। 

তবে বোরহান উদ্দিন জানিয়েছেন ভিন্ন কথা, তিনি বলেন, ওই কর্মচারীর মেয়েকে সে থার্ড ইয়ার থেকে পড়াতেন। কিন্তু এখন পড়ালেখার চাপের কারণে হলের অন্য ছাত্ররা পড়ান। তবুও তিনি মাঝে মাঝে ওই মেয়ের প্রয়োজন অনুসারে পড়াতে যান। ওই মেয়ের পরীক্ষা চলছে, আর তাই গতকাল রাতে মেয়ের বাবা তাকে ডাকলে রাত সাড়ে এগারটার দিকে যান তিনি। রাত একটা পর্যন্ত পড়ানোর পর তাকে খেতে বললে তিনি খেয়ে ওয়াসরুমে যান। এসময় হলের কিছু ছাত্র এসে তার সঙ্গে বাক বিতন্ডতায় জড়ায়। এত রাত পর্যন্ত পড়ানো বিষয়ে বোরহান বলেন, তিনি ছাড়া অন্য টিচাররাও ওই মেয়েকে অধিক রাত পর্যন্ত পড়ান। 

এ বিষয়ে জানতে চাইলে জসীম উদ্দিন হলের প্রভোস্ট ও ঢাবি শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর রহমত উল্লাহ বলেন, এ বিষয়ে তোমাদের সাংবাদিকদের কেনো বলতে হবে। তোমাদের কি কাজ কাম নেই। 

ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি আবিদ আল হাসান বলেন,ঘটনা তদন্ত করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

 

ঢাকা, ১৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।