ভিসির দাবিতে মাভাবিপ্রবি শিক্ষকদের মানববন্ধন


Published: 2017-07-17 15:17:47 BdST, Updated: 2017-09-23 06:26:12 BdST

মাভাবিপ্রবি লাইভ: মাওলানা ভাসানী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) ভিসি নিয়োগের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।


সোমবার সকালে বিশ্ববিদ্যালয়টির সকল শিক্ষক বৃন্দ শহীদ মিনারের সামনে এই মানববন্ধন করে। এসময় বিশ্ববিদ্যালয়ের চারটি অনুষদের ডিন বিভিন্ন বিভাগের সকল শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।


মানবন্ধনে সংক্ষিপ্ত বক্তব্যে শিক্ষকরা বলেন, বিশ্ববিদ্যালয় এ্যাক্ট অনুযায়ী আমাদের বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রমের অভিভাবক হলেন ভিসি। ভিসির স্বাক্ষর ব্যতীত সেমিস্টার ফাইনাল পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা যায় না এবং পরীক্ষার ফলাফল প্রকাশ না করা হলে পরবর্তী সেমিস্টার পরীক্ষা নেওয়া যায় না।


বক্তারা বলেন, অনেক শিক্ষার্থীর স্কলারশিপ আটকে আছে পরীক্ষার ফলাফল প্রকাশের উপর। ফলে একাডেমিক কার্যক্রমে স্থবিরতা বিরাজ করছে। তাছাড়া বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন মূলক কার্যক্রমও অনুমোদনের অপেক্ষায় থেমে আছে। ফলে প্রশাসনিক একাডেমিক সকল কার্যক্রম স্থবির হয়ে পড়েছে।


শিক্ষকরা প্রধানমন্ত্রী শিক্ষামন্ত্রীর নিকট দ্রুত ভিসি নিয়োগ দানের মাধ্যমে সকল সংকট নিরসনের দাবি জানান


উল্লেখ্য এর আগে ভিসি নিয়োগের দাবিতে ১২ জুন ২০১৭ টাঙ্গাইল প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন করে

 

ঢাকা, ১৭ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।