ডেকে নিয়ে ছাত্রীর সর্বনাশ করে দিল বন্ধুরা!


Published: 2017-08-11 12:16:43 BdST, Updated: 2017-10-20 12:42:26 BdST

লাইভ প্রতিবেদক : রাজধানীর উত্তরখানে ছাত্রীকে ডেকে নিয়ে বন্ধুদের নিয়ে ছাত্রীর সর্বনাশ করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের শুক্রবার আদালতে নেওয়া হবে বলে জানিয়েছেন ওসি।

উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন জানান, উত্তরখানে নির্মাণাধীন একটি ভবনে ওই ছাত্রী গণধর্ষণের শিকার হয়। ওই ছাত্রীর সঙ্গে এলাকার বখাটে যুবক শেখ নাঈম হোসেনের পূর্ব পরিচয় ছিল। বুধবার ওই ছাত্রী কালিগঞ্জে এক আত্মীয়ের বাসায় বেড়াতে গিয়েছিল। সেখান থেকে উত্তরখানের বাসায় ফেরার পথে নাঈম তাকে ফোন দেয়।

তাকে হেলাল উদ্দিন মার্কেটের সামনে আসতে বলা হয়। ওই ছাত্রী সেখানে আসলে নাঈম ও তার চার বন্ধুসহ তাকে একটি নির্মাণাধীন ভবনে জোর করে নিয়ে যায়। সেখানে রাত ৯টা থেকে ২টা পর্যন্ত পাঁচজন মিলে তাকে গণধর্ষণ করে। এ সময় ওই ছাত্রীর চিৎকারে টহলরত পুলিশ এসে তাকে উদ্ধার করে। ধর্ষণের শিকার ওই ছাত্রীকে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।


ঢাকা, ১১ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।