'গণবি শিক্ষার্থীদের মানুষের মত মানুষ করে তুলবে'


Published: 2017-08-14 14:50:03 BdST, Updated: 2017-09-23 06:17:09 BdST

গণবি লাইভ: গণ বিশ্ববিদ্যালয়ে পর্যায়ক্রমে ফার্মেসি, সিএসই এবং ইংরেজী বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। নিজ নিজ বিভাগের শিক্ষার্থীদের উদ্যোগে গত ৭ আগস্ট ফার্মেসী বিভাগ, ১২ আগস্ট সিএসই বিভাগ এবং ১৩ আগস্ট ইংরেজি বিভাগ মঙ্গলদ্বীপ জ্বেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে নবীনদের বরণ করে নেন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন উচ্চশিক্ষা গ্রহনে স্বপ্ন পূরণের জন্য গণ বিশ্ববিদ্যালয়কে বেছে নেয়ায় নবাগত শিক্ষার্থীদের অভিনন্দন জানান।

তিনি বলেন, ‘অসাম্প্রদায়িক ও সামাজিক দায়-দায়িত্বসম্পন্ন শিক্ষিত নাগরিক গড়ে তোলার আদর্শে বিশ্বাসী গণ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মানুষের মত মানুষ করে তুলবে’। এছাড়া তিনি এমন আয়োজনের মধ্য দিয়ে নবীনদের বরণ করে নেয়ায় বিভাগগুলোর নবীন বরণ আয়োজক কমিটিতে অংশ নেয়া শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান।

নবীন বরণ অনুষ্ঠানে শিক্ষার্থীদের অংশ গ্রহনে নাচ, গান ও নাটক প্রদর্শিত হয়। ইংরেজি বিভাগের ২২ তম ব্যাচের শিক্ষার্থী আরিফুল হাসান জুশো বলেন, ‘ নবীন বরণে অগ্রজদের কাছে পাওয়া ভালোবাসা জীবনের অন্যতম স্মৃতি হয়ে থাকবে’।

ইংরেজি বিভাগের নবীন বরণ অনুষ্ঠানের আয়োজকদের পক্ষে একই বিভাগের শিক্ষার্থী জামিল বলেন, ‘ আমরা আমাদের বিভাগের নবীনদের আন্তরিকতার মধ্য দিয়ে বরণ করে নিতে চেয়েছি। নবীনদের উচ্চশিক্ষায় যাত্রা শুভ হোক সেই কামনা করছি’।

 

ঢাকা, ১৪ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।