ইয়াবায় আসক্তি, পা পিছলে ছাদ থেকে পড়ল বিশ্ববিদ্যালয় ছাত্র!


Published: 2017-08-16 14:21:40 BdST, Updated: 2017-09-23 06:17:25 BdST

লাইভ প্রতিবেদক : রাজধানীর মগবাজারে ৬ তলা ভবনের ছাদ থেকে পড়ে নর্থসাউথ ছাত্র নিহত হয়েছেন। তার নাম আতিফ সরকার স্বাদ (২২)। তবে তিনি ছাদ থেকে পা পিছলে পড়ে গেছেন, নাকি আত্মহত্যা করেছে তা স্পষ্ট করে বলা যাচ্ছে না। ধারণা করা হচ্ছে ইয়াবায় আসক্ত থাকায় পা পিছলে ছাদ থেকে পড়ে গেছে ওই ছাত্র। তবে এব্যাপারে স্বজনরাও মুখ খুলছেন না।

ওই ছাত্রের বাবা মোস্তফা কামাল জানিয়েছেন, স্বাদ ইয়াবায় আসক্ত হয়ে পড়েছিল। নেশা করতে গিয়ে পড়ে গেছে কিনা এ নিয়ে সন্দিহান তিনি। তার খালাতো ভাই নাসের জানান, মঙ্গলবার বিকাল ৪টার দিকে আতিফ এবং তিনি বাসার ছাদে যান। সেখানে একপর্যায়ে স্বাদ পা পিছলে নিচে পড়ে যান। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক বিকালে তাকে মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানিয়েছে, ২৮২ বড় মগবাজারে আতিফ সরকার স্বাদদের নিজেদের বাড়ি। কুমিল্লার দেবিদ্বারে তার পৈতৃক বাড়ি। স্বাদের মা পারভীন বেগম বড় মগবাজারের স্থায়ী বাসিন্দা। দুই ভাই, এক বোনের মধ্যে স্বাদ সবার ছোট। ওই এলাকায় তাদের আরেকটি বাড়ি রয়েছে। স্বাদের মৃত্যুতে পরিবারে শোকের ছায়া বিরাজ করছে।


ঢাকা, ১৬ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।