ইমরান সরকারকে পিটিয়েছে ছাত্রলীগ


Published: 2017-08-17 19:44:37 BdST, Updated: 2017-11-23 20:44:17 BdST

 

লাইভ প্রতিবেদক: গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে পিটিয়েছে ছাত্রলীগ। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর শাহবাগে এই ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী জানায়, জাতীয় জাদুঘরের সামনে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করছিলেন ইমরান এইচ সরকারসহ গণজাগরণ মঞ্চের কর্মীরা। এসময় ছাত্রলীগ নেতাকর্মীরা সেখানে এলে বাগবিতণ্ডা হয়। 

এক পর্যায়ে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) জিয়া হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ লিমনের নেতৃত্বে ছাত্রলীগের একদল নেতাকর্মী হকিস্টিক ও লাঠিসোটা দিয়ে ইমরানসহ বেশ কয়েকজনকে পিটিয়ে রক্তাক্ত করে। 

এ বিষয়ে জিয়া হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ লিমন বলেন, ঘটনাস্থলে আমি ছিলাম না। ইমরান এইচ সরকার দেশরত্ন শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করেছে। আর এ জন্যই সাধারণ শিক্ষার্থীরা এমনটা করতে পারে।

হামলার পর এক ফেসবুক স্ট্যাটাসে ইমরান এইচ সরকার লিখেছেন, ‘হামলার সময় লাঠিসোটা, ইট, কাঠ, পাথর ব্যবহার করা হয়েছে। হামলাকারীরা বলছিল, দেশে কিসের বন্যা? তোরাই বন্যার গল্প বানাইছিস। পরে জনতার ধাওয়ায় সন্ত্রাসীরা পালিয়ে গেছে। আমাদের কর্মী রিয়াজ, সোহাগ, রকিসহ বেশ কয়েকজন আহত হয়েছে।’ 

অন্য আরেক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘দেশে কি এমন অবস্থা হয়ে গেল যে, মানুষ বন্যায় ভেসে গেলেও কিছু করা যাবে না, বলা যাবে না? মানুষ বানের জলে মারা যাচ্ছে এটা বললেও হামলা হবে?’ 

এর আগে আরেকটি স্ট্যাটাসে ইমরান লিখেছেন, ‘বন্যার্তদের জন্য ত্রাণ কার্যক্রম চলাকালে শাহবাগে আমাদের উপর লাঠিসোটা নিয়ে একদল সন্ত্রাসীর হামলা। আমরা এখন শাহবাগ থানায়। বেশ কয়েকজন আহত।’ 

 

ঢাকা, ১৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।