বন্যার্তদের জন্য জবি শিক্ষকদের এক দিনের বেতন দান


Published: 2017-08-30 22:40:16 BdST, Updated: 2017-11-20 11:32:32 BdST

লাইভ প্রতিবেদক: বন্যার্তদের সাহায্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষকদের একদিনের মূল বেতন থেকে ৮ লাখ ১৭ হাজার টাকার চেক প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে জমা দিয়েছেন।

বুধবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের ভিসি ও শিক্ষক নেতাদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এ চেক হস্তান্তর করা হয়।

জবির ভিসি প্রফেসর ড. মীজানুর রহমানের সঙ্গে উপস্থিত ছিলেন, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. প্রিয়ব্রত পাল, সাধারণ সম্পাদক অ্যাসোসিয়েট প্রফেসর ড. মোহাম্মদি আব্দুল বাকী, নীল দলেন সাধারণ সম্পাদক অ্যাসোসিয়েট প্রফেসর আব্দুল্লাহ আল- মাসুদ, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান প্রফেসর জহির উদ্দিন আরিফ প্রমুখ।

চেক প্রদানের বিষয়ে ভিসি প্রফেসর ড. মীজানুর রহমান বলেন, প্রধানমন্ত্রী অতি দ্রুত কেরানীগঞ্জে ২০০ একর জমি অধিগ্রহণ ও নির্মাণ কাজ শুরু করার বিষয়ে আশ্বাস দিয়েছেন। তিনি জবির নতুন ক্যাম্পাসের বিষয়ে খুব আশাবাদী।

ভিসি বলেন, পর্যাপ্ত জায়গার অভাবে শিক্ষার্থীরা গবেষণা করতে পারছে না। জবির শিক্ষার্থীরা মেধা বিকাশে সুযোগ পাচ্ছে না। খুব দ্রুতই এই সমস্যার সমাধান হবে বলে প্রধানমন্ত্রী আশা ব্যক্ত করেন।

 

ঢাকা, ৩০ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।