জবি ‘বি’ ইউনিটের ফল ও ‘ই’ ইউনিটের লিখিত পরীক্ষার সময়সূচি


Published: 2017-09-24 22:24:35 BdST, Updated: 2017-10-18 11:36:47 BdST

 

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ‘বি’ ইউনিটের স্নাতক (সম্মান) শ্রেনীর প্রথমে বর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। 

রোববার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বি’ ইউনিটের অন্তর্ভুক্ত (কলা, সামাজিকবিজ্ঞান, আইন অনুষদ, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট এবং ইনস্টিটিউট অব মডার্ন ল্যাংগুয়েজের ) ৭৭৮টি আসনের বিপরীতে তিন হাজার ৮৯০ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী প্রাথমিক ভাবে নির্বাচিত হয়েছেন। 

এবার ‘বি’ ইউনিটে ১৮ হাজার ৭৬৩ ভর্তিচ্ছু শিক্ষার্থী  পরীক্ষার জন্য আবেদন করে। ভর্তি পরীক্ষার ফলাফল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড এবং ওয়েব সাইট (http://admission.jnu.ac.bd অথবা http://admissionjnu.info)এ পাওয়া যাচ্ছে। 

এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ‘ই’ ইউনিটের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ব্যবহারিক/লিখিত/পারফম্যান্স পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। 

চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা ২৭ অক্টোবর ভাষা শহীদ রফিক ভবনে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের লিখিত পরীক্ষা ২৭ অক্টোবর ভাষা শহীদ রফিক ভবনে বেলা ১২টা থেকে ১.৩০টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মৌখিক পরীক্ষা ৩০ অক্টোবর অনুষ্ঠিত হবে। 

সংগীত এবং নাট্যকলা বিভাগের পারফরম্যান্স পরীক্ষার ২৭ অক্টোবর দুপুর ২টা থেকে ৬টা পর্যন্ত, ২৮ অক্টোবর হতে ৩০ অক্টোবর পর্যন্ত সকাল ৯টা হতে বিকাল ৬টা পর্যন্ত ভাষা শহীদ রফিক ভবনে অনুষ্ঠিত হবে। 

‘ই’ ইউনিটের ব্যবহারিক/লিখিত/পারফরম্যান্স পরীক্ষায় পরীক্ষার্থীদের অবশ্যই ভর্তি পরীক্ষার প্রবেশপত্র সঙ্গে আনতে হবে এবং পরীক্ষা সংশ্লিষ্ট উপকরণ সঙ্গে আনতে হবে। ভর্তি পরীক্ষার ফলাফল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড এবং ওয়েব সাইটে পাওয়া যাবে।

 

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।