জাবির দুই ভর্তিচ্ছুর গলায় চাপাতি, টাকা-মোবাইল ছিনতাই


Published: 2017-10-11 00:30:29 BdST, Updated: 2017-10-18 11:36:12 BdST

জাবি লাইভ : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে এসে এবার টাকা ও মোবাইল খোয়ালেন দুই ভর্তিচ্ছু। জাবি সংলগ্ন ঢাকা-আরিচা রোডে মীর মশাররফ হলের গেটের সামনে মাত্র ১৫ মিনিট ব্যবধানে ওই দুই ভর্তিচ্ছু ছিনতাইয়ের শিকার হয়েছেন। তাদের গলায় চাপাতি ধরে টাকা ও মোবাইল নিয়ে গেছে ছিনতাইকারীরা। মঙ্গলবার রাত ৮টা থেকে ৮টা ১৫ মিনিটের মধ্যে ওই দুই ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার রাত আটটার দিকে মীর মশাররফ হোসেন হলের সামনে ঢাকা-আরিচা মহাসড়কে রিকশাচালক মফিজুলের গতিরোধ করে দুই মুখোশধারী ছিনতাইকারী। পরে গলায় চাপাতির ধরে ভর্তিচ্ছু ও রিকশার যাত্রীর কাছ থেকে দুইটি মুঠোফোন ও সঙ্গে থাকা নগদ টাকা নিয়ে নেয়।

পরে সোয়া আটটার দিকে আরেক ভর্তিচ্ছু শিক্ষার্থী শেখ মঈনুল ইসলাম বাস থেকে মীর মশাররফ হোসেন হলের গেটে নামলে দুই ছিনতাইকারী তাকে থামিয়ে চাপাতি ধরে তার কাছ থেকে নগদ টাকা, মানিব্যাগ ও একটি মুঠোফোন ছিনিয়ে নেয়।

এ বিষয়ে ছিনতাইয়ের শিকার ভর্তিচ্ছু শিক্ষার্থী শেখ মঈনুল ইসলাম বলেন, আমি ছিনতাইকারী দেখে ভয়ে সব দিয়ে দিয়েছি।

এ বিষয়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা বলেন, এটা ক্যাম্পাসের বাইরের ঘটনা, আশুলিয়া থানায় বিষটা জানিয়েছি। তারপরও আমরা নিরাপত্তা বাড়ানোর জন্য পুলিশ প্রশাসনকে জানাব।

আশুলিয়া থানার ওসি আবদুল আওয়াল বলেন, এবিষয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।


ঢাকা, ১১ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।