বর্ণাঢ্য আয়োজনে ডুয়েট ডে, নেচে গেয়ে আনন্দ ভাগাভাগি


Published: 2017-10-12 00:58:48 BdST, Updated: 2017-10-18 11:26:12 BdST

গাজীপুর লাইভ : বর্ণাঢ্য আয়োজনে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (ডুয়েট) বর্ষপূর্তি পালিত হয়েছে। ১৪তম যয়েট ডে উপলক্ষে ক্যাম্পাসে জাতীয় পতাকা উত্তোলন, কেক কেটে ও পায়রা উড়িয়ে আনন্দ ভাগাভাগি করেছেন শিক্ষার্থীরা।

রাষ্ট্রপতির কার্যালয়ের সচিব সম্পদ বড়ুয়া বুধবার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন। ডুয়েটের ভিসি প্রফেসর মোহাম্মদ আলাউদ্দিন এতে সভাপতিত্ব করেন। পরে ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুরের জেলা প্রশাসক দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবিরসহ বিশ্ববিদ্যালয়ের সকল অনুষদের ডীন, রেজিস্ট্রার, বিভাগীয় প্রধান, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। শোভাযাত্রা শেষে ক্যাম্পাসে শহীদ আহসান উল্লাহ মাস্টার মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে বুধবার (১১ অক্টোবর) সকাল থেকেই বর্তমান আর সাবেক শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত ছিল ডুয়েট ক্যাম্পাস। একসঙ্গে শোভাযাত্রা, নাচ, গান, আড্ডা আর নানা আয়োজনে মেতে ছিলেন তারা। কদিন আগে থেকেই গোটা ক্যাম্পাসটিও সেজেছিল বর্ণিল সাজে।

ভিসি বলেন, গত ১ সেপ্টেম্বর, ২০১৭ ডুয়েট ডে থাকলেও তখন বিশ্ববিদ্যালয়ে ঈদের ছুটি ছিল। তাই ১১অক্টোবর ডুয়েট ডে পালনের সিদ্ধান্ত নেয়া হয়।


ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।