হরতালের বিরদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের অবস্থান


Published: 2017-10-12 18:03:08 BdST, Updated: 2017-10-18 11:23:26 BdST

জবি লাইভ: কেন্দ্রীয় নেতৃবৃন্দের আটকের প্রতিবাদে জামাতের ডাকা হরতালে বিরদ্ধে অবস্থান কর্মসূচী পালন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ। 

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বৃহস্পতিবার রাত ১২ টায় এবং সকাল ১০ টা থেকে ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তানভীর রহমান খান, জহির রায়হান আগুন, সুরঞ্জন ঘোষ, ও সাবেক কৃষি বিষায়ক সম্পাদক গৌতম কুন্ডের নেতৃত্বে কয়েকটি গ্রুপ নেতাকর্মীদের নিয়ে ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় অবস্থান নেয়। 

উল্লেখ্য গত ৩০ শে মার্চ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত হওয়ার পর পদপ্রার্থীরা নতুন পদ পাওয়ার জন্য কেন্দ্রের নেতাদের দিকে ধরনা দিতে থাকে। এ কর্মসূচীকে কেন্দ্র করে দীর্ঘদিন পর নেতাদের সাক্ষাৎ পেয়ে কর্মীরা আরও উজ্জিবিত হয়ে উঠেছে। 

এ বিষয়ে জানতে চাইলে সাবেক সাংগঠনিক সম্পাদক তানভীর রহমান খান বলেন, বিএনপি-জামাতের যে কোনো ষড়যন্ত্র রুখতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ প্রস্তুত। ক্যাম্পাসে যে কোন প্রকার বিশৃঙ্খলা তৈরি করার চেষ্টা করলে তা কঠোর ভাবে প্রতিহত করা হবে।

 

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।