কথিত ব্লু-হোয়েলে বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুর মৃত্যুর গুজব!


Published: 2017-10-12 22:13:16 BdST, Updated: 2017-10-18 11:36:34 BdST

মাদারীপুর লাইভ : কালকিনিতে কথিত প্রাণঘাতি অনলাইন গেইম ব্লু-হোয়েলের কারণে বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু এক শিক্ষার্থীর মৃত্যুর গুজব ছড়িয়ে পড়েছে। ওই ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। বৃহস্পতিবার ভোরে নিজ ঘরে আবদুল জলিল নামে ওই ছাত্রের লাশ দেখতে পান পরিবারের সদস্যরা।

জানা গেছে, ওই ছাত্র রাত জেগে মোবাইলে গেইম খেলতো। তাই পরিবারের সদস্যরা প্রাথমিকভাবে মনে করেন সে ব্লু-হোয়েলের শিকার হয়েছেন। পরে সুরতহাল রিপোর্টে পুলিশ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্লু -হোয়েল নয় স্ট্রোক করে ওই ছাত্র মারা গেছে।

ডাসার থানার ওসি এমদাদুল হক বলেন, জলিলের মৃত্যু নিয়ে এলাকায় গুঞ্জন সৃষ্টি হয়েছিল। সে স্টোক করে মারা গেছে। আতংকিত হওয়ার কিছু নেই।

নিহত আবদুল জলিল কালকিনি উপজেলার ডাসার ডিকে আইডিয়াল সৈয়দ আতাহার আলী একাডেমি অ্যান্ড কলেজ থেকে চলতি বছরে এইচএসসি পাস করেন। তিনি বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রস্তুতি নিচ্ছিলেন। ধামুসা গ্রামের পাঞ্জু সরদারের ছেলে ছিলেন তিনি।

স্বজনরা জানায়, কলেজপড়ুয়া আবদুল জলিল নিয়মিত রাত জেগে মোবাইল চালাতো। বৃহস্পতিবার ভোরে পরিবারের লোকজন ঘুম ভেঙে দেখে তার লাশ বিছানায় পড়ে আছে।
প্রাথমিক অবস্থায় বাড়ির লোকজন ধারণা করেছিলেন সে ব্লু হোয়েল গেমস খেলে মারা যায়। এ খবরটি চারিদিকে ছড়িয়ে পড়লে পুরো উপজেলায় আতংক সৃষ্টি হয়। পরে ডাসার থানা পুলিশ এসে তদন্তসাপেক্ষে নিশ্চিত করেন সে স্টোক করে মারা গেছেন।


ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।