বয়ফ্রেন্ডের প্রতারণা, ঝুলন্ত লাশ মিলল বিশ্ববিদ্যালয় ছাত্রীর!


Published: 2017-10-16 13:01:12 BdST, Updated: 2017-11-20 19:15:55 BdST

লাইভ প্রতিবেদক : রাজধানীর কাফরুল থেকে ফারিয়া ফেরদৌসী তামান্না নামে এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রেমিকের প্রতারণার জেরে ওই ছাত্রী আত্মহত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। ওই ছাত্রী শান্ত মারিয়ম বিশ্ববিদ্যালয়ে ফ্যাশন ডিজাইন বিভাগে শেষ বর্ষে পড়াশোনা করছিলেন। ওই ছাত্রীর বয়ফ্রেন্ড অন্য এক তরুণীর সঙ্গে প্রেমে জাড়িয়ে পড়ায় তিনি অভিমান করে না ফেরার দেশে চলে গেছেন। রোববার রাজধানীর কাফরুলের নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিনি। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠায়। এঘটনায় প্রেমিক সালমান ফারুকীকে আসামি করে কাফরুল থানায় আত্মহত্যার প্ররোচণার মামলা করেছে ওই ছাত্রীর পরিবার।

পুলিশ জানিয়েছে, তামান্নার বাবার নাম আবদুল মান্নান। তার বাসা কাফরুল থানাধীন মিরপুর ১৩ নম্বর সেকশনের এ ব্লকে। এটি তাদের নিজের বাড়ি। রোববার ওই বাড়ির তৃতীয় তলায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে তামান্না।

তামান্নার ভাই ইত্তেহাদ আল মাসুম জানান, গেন্ডারিয়া এলাকার ব্যবসায়ী সালমান ফারুকীর সঙ্গে তামান্নার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। দুই পরিবার বিষয়টি জানার পর তাদে বিয়ের সিদ্ধান্ত হয়। এর মাঝে তামান্না জানতে পারে ফারুকী অন্য এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছে। এনিয়ে তামান্না গেন্ডারিয়ায় গেলে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়।

একপর্যায়ে ফারুকী তামান্নাকে মারধর করে। পরে তামান্না বাসায় ফিরে আসে। রাতে কারো সঙ্গে কোন কথা না বলে ঘুমিয়ে পড়েন। সকালে ঘুম থেকে ওঠে নাস্তা না করে আবার ঘরে গিয়ে দরজা বন্ধ করে রাখে। পরে সন্দেহ হলে দরজা ভেঙ্গে তামান্নাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা।

 

ঢাকা, ১৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেএন

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।