ইকোপার্কে ছাত্রকে পানিতে টেনে নিল কুমির, লাশ উদ্ধার


Published: 2017-03-25 18:35:25 BdST, Updated: 2017-11-20 19:34:32 BdST


বরগুনা লাইভ : তালতলীর টেংরাগিরি ইকোট্যুরিজম পার্কে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে কুমিরের কামড়ে ছত্রের মৃত্যু হয়েছে। ওই ছাত্রের নাম আসাদুজ্জামান। তিনি মালয়েশিয়ায় পড়াশোনা করতেন।


রঞ্জ অফিসার এসএম শামসুদ্দোহা জানান, শনিবার দুপুরে তিন বন্ধু কুমিরের বেষ্টনীতে ঢুকে পুকুরের পানি নাড়াচারা করছিলেন। এসময় পুকুরের ভিতর থেকে কুমির উঠে এসে ছাত্র আসাদুজ্জামান রনির হাত কামড়ে ধরে। তখন রনির সাথে থাকা বন্ধু আবু ছালেহ খালাতো ভাই মোঃ আল-আমিন রনিকে বাঁচানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। একপর্যায়ে কুমির আসাদুজ্জামানকে কামড়িয়ে পানির মধ্যে নিয়ে যায়।


খবর পেয়ে বন বিভাগ স্থানীয় মানুষের সহযোগিতায় ওই ছাত্রের নিথর দেহ  উদ্ধার করা হয়। রনি ও তার বন্ধু আবু ছালেহ, ছালেহর স্ত্রী লাইজু ও তাদের ৫বছরের কন্যা জুই মনি এবং থালাতো ভাই আল-আমিনসহ মোট পাচজন ইকোট্যুরিজম পার্কে ঘুরতে গিয়েছিলেন।


নিহতের খালাতো ভাই আল-আমিন জানান, আসাদুজ্জামান রনি পিরোজপুর জেলার মঠবাড়ীয়া পৌর সভার ৮নং ওয়ার্ডের সবুজ নগর এলাকার গোলাম মোস্তফার ছেলে। রনি বাংলাদেশ থেকে বিবিএ পাশ করে মালয়েশিয়ার কুয়ালালামপুর বিশ্ববিদ্যালয়ে এমবিএতে অধ্যায়রনরত ছিলেন। ছুটিতে দেশে এসে বন্ধুদের নিয়ে শনিবার তালতলীর ইকোপার্কে ঘুরতে আসেন তিনি।

 

ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।